ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘ক্রেজি লাভ’ নিয়ে হৃদয় খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
‘ক্রেজি লাভ’ নিয়ে হৃদয় খান হৃদয় খান (ছবি: সংগৃহীত)

স্টেজ শোর ব্যস্ততা তো আছেই। চলচ্চিত্র আর অ্যালবামের গান তৈরি করছেন সমানতালে। নিজের মিউজিক ভিডিও পরিচালনা, সঙ্গে মডেলিং, উপস্থাপনা— এই হলো জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের বর্তমান দিনলিপি। 

মোটামুটি বিরতির পর আসছে তার নতুন গান-ভিডিও। এর নাম ‘জানিনা বুঝিনা’।

হৃদয়ের দৃষ্টিতে এটি একটি অন্যরকম গান, বাড়তি মাত্রা যোগ করবে ভিডিও। বললেন, ‘মিউজিক ভিডিওতে একটি ছেলে একটি মেয়ের জন্য পাগল, এমন গল্প তুলে ধরা হয়েছে। বলা যায় ক্রেজি লাভ। আমার সঙ্গে মডেল হয়েছেন অবনী। ’

বাংলানিউজের সঙ্গে আলাপে হৃদয় জানালেন শাহান কবন্ধের লেখা গানটি রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপে কিছুদিন আগে প্রকাশ হয়। ২১ এপ্রিল জিরো রেকর্ডসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হচ্ছে এর ভিডিওটি। সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণ করা হয়। ভিডিও নির্মাণ করেছেন হৃদয় খান ও তার চাচা রিংকন খান।

‘জানিনা বুঝিনা’র প্রমোশনে হৃদয় ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছেন। সেলফি ভিডিওতে গানটিতে তার সঙ্গে ঠোঁট মিলিয়েছেন ক্রিকেটার তাসকিন আহমেদ। একইভাবে গানটির প্রমোশনে থাকছেন আলিফ আলাউদ্দিন, আরজে সারজিনাসহ আরও অনেককে।  

* ‘জানিনা বুঝিনা’র একঝলক: 

* তাসকিন আহমেদকে নিয়ে হৃদয়ের সেলফি ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।