ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিকার ওপর চটেছেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
প্রেমিকার ওপর চটেছেন সালমান সালমান খান ও লুলিয়া ভানটুর (ছবি: সংগৃহীত)

সালমান খান ও লুলিয়া ভানটুরের প্রেমের সম্পর্ক নিয়ে নতুন করে বলার কিছু নেই। মাত্র ক’দিন আগে পুরো খান পরিবারের সঙ্গে মালদ্বীপ বেড়িয়ে এসেছেন রোমানিয়ান এই সুন্দরী। যেখানে সালমান-লুলিয়ার তোলা কিছু স্থিরচিত্র তোলপাড় শুরু করে দিয়েছিলো অর্ন্তজাল দুনিয়ায়। যা দেখে সালমান ভক্তরা সকলেই খুশি ছিলেন। কিন্তু হঠাৎই ছন্দপতন। ঝগড়া শুরু হয়েছে এই জুটির মধ্যে।

এ প্রসঙ্গে সালমানের একটি ঘনিষ্ঠসূত্র জানান, “হংকংয়ে ‘দাবাং ট্যুর’ নিয়ে ব্যস্ত রয়েছেন সল্লু। যেখানে পারফর্ম করতে চেয়েছিলেন লুলিয়া।

প্রেমিকার সেই দাবি নাকচ করে দেন ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা। কিন্তু প্রেমিকের কোনো কথা না শুনে সংগীতশিল্পী হিমেশ রেশামিয়ার সঙ্গে পারফর্ম করেন লুলিয়া। আর এতেই না-কি বেজায় চটেছেন সালমান। ”

শুধু প্রেমিকা লুলিয়া নন, ‘দাবাং ট্যুর’-এ বিপাশার স্বামী করণ সিং গ্রোভারকে পারফর্ম করার অনুমতি পর্যন্ত দেননি সালমান। এমনকি বিপাশার অনুরোধের পরও রাজি হননি তিনি।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।