ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘বন্ধুরা এক হও তোমরা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
‘বন্ধুরা এক হও তোমরা’ কপিল শর্মা, ঋষি কাপুর ও সুনীল গ্রোভার (ছবি: সংগৃহীত)

কপিল শর্মা ও সুনীল গ্রোভারের ভক্ত হিসেবে এই দুই কমেডিয়ানকে এক করার চেষ্টা করছেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। বিভিন্ন ইস্যু নিয়ে বিতর্কিত টুইট করা বর্ষীয়ান এই অভিনেতার স্বভাব। তাই কপিল-সুনীল ইস্যু থেকে কেনো বাদ পরবেন তিনি।

সোমবার (১৭ এপ্রিল) টুইটারে ‘কাপুর অ্যান্ড সনস’খ্যাত এই তারকা লিখেছেন, ‘আইপিএল। সানরাইজার্স হায়দ্রাবাদ দলে কপিল শর্মার মতো দেখতে একজন রয়েছেন।

কেউ কি সুনীল গ্রোভারকে কোনও দলে খুঁজে পাচ্ছেন? বন্ধুরা এক হও তোমরা। ’

৬৪ বছর বয়সী এই অভিনেতার টুইটের জবাবে সুনীল তার টুইটারে লিখেছেন, ‘স্যার এই আসরে এবার আমি খেলছি না। কারণ আমি অবসর নিয়েছি। ’

কয়েকদিন আগে অস্ট্রেলিয়ায় একটি শো করতে গিয়েছিলো টিম কপিল। সেখান থেকে ফেরার পথে বিমানে মদ খেয়ে সুনীল গ্রোভারকে মারধর ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন কপিল শর্মা। এ কারণে ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে দিয়েছেন সুনীল।

সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত জনপ্রিয় কমেডিয়ান শো ‘দ্য কাপিল শর্মা শো’-এর উপস্থাপক হিসেবে রয়েছেন কাপিল শর্মা। অন্যদিকে, একই অনুষ্ঠানে ড.মসুর গুলাটি, রিংকু ভাবী ও গুত্থি চরিত্রে দেখা যেতো সুনীল গ্রোভারকে।  

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।