[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ ফাল্গুন ১৪২৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

কালিম্পংয়ে রিয়াজ ও শানু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-১৮ ১২:৫৯:৫৭ পিএম
শানারেই দেবী শানু ও রিয়াজ (ছবি: সংগৃহীত)

শানারেই দেবী শানু ও রিয়াজ (ছবি: সংগৃহীত)

ভারতের কালিম্পংয়ে প্রিয় নায়কের সঙ্গে সময় কাটাচ্ছেন লাক্সতারকা শানারেই দেবী শানু। ‘প্রিয় নায়ক’ রিয়াজের সঙ্গে ঘুরতে নয়, নাটকের কাজে সেখানে আছেন শানু। প্রথমবারের মতো রিয়াজ-শানু জুটি আসছেন দর্শকের সামনে। 

বাংলানিউজের সঙ্গে আলাপে শানু জানান, দুটি নাটকে রিয়াজের বিপরীতে অভিনয় করছেন তিনি। ‘মেঘের বাড়ি’ আর ‘একদিন অসুখে’ নাটকগুলো তৈরি করছেন সতীর্থ রহমান লিটু। এগুলোর শুটিং হচ্ছে দার্জিলিংয়ের কালিম্পংয়ের মনোরম লোকেশনে। 

রিয়াজ-শানুর পাশাপাশি এই দুই নাটকে আরও আছেন গোলাম ফরিদা ছন্দা, টাপুর টাপুর প্রমুখ। ‘মেঘের বাড়ি’ নির্মাতার সঙ্গে যৌথভাবে রচনা করেছেন লিটু সাখাওয়াত, আর ‘একদিন অসুখে’ লিখেছেন ইরাজ আহমেদ। নাটকের কাজ শেষে ১৯ এপ্রিল দেশে ফিরছেন তারা। 

শুটিংয়ের ফাঁকেশানু বললেন, ‘১২ এপ্রিল ঢাকা ছেড়ে এসেছি। ভিন্ন ধরনের দুটি কাজ করছি। রিয়াজ ভাইকে সহশিল্পী হিসেবে পেয়ে খুব ভালো লাগছে। তিনি খুব সহযোগিতা করছেন। সব মিলিয়ে দারুণ সময় কাটছে।’  

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa