ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কা অথবা দীপিকাকে চাই: আন্দ্রে রাসেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
প্রিয়াঙ্কা অথবা দীপিকাকে চাই: আন্দ্রে রাসেল প্রিয়াঙ্কা চোপড়া, আন্দ্রে রাসেল ও দীপিকা পাড়ুকোনকে (ছবি: সংগৃহীত)

নিষেধাজ্ঞার কারণে এক বছর ক্রিকেট থেকে বিরত রয়েছেন আন্দ্রে রাসেল। ফলে এবার আইপিএল আসরেও দেখা যাচ্ছে না তাকে। তবে খুব শিগগিরই গায়ক হিসেবে আত্মপ্রকাশ করছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের এই খেলোয়াড়।

ইতিমধ্যে লস অ্যাঞ্জেলেসের ভেনাস এন্টারটেইনমেন্ট গ্রুপের সঙ্গে চুক্তিও করেছেন ২৮ বছর বয়সী এই খেলোয়াড়। এমনকি খেলোয়াড় ডোয়াইন ব্রাভোর কাছ থেকে গানের তালিমও নিয়েছেন তিনি।

এখানেই শেষ নয়, লস অ্যাঞ্জেলেসের জেমিনি মিউজিকের প্রযোজনায় একটি একক ভিডিওর শুটিং শুরু করবেন রাসেল। এ প্রযোজনা প্রতিষ্ঠান এর আগে জাস্টিন বিবারের ‘স্যরি’ গানের সঙ্গে সম্পৃক্ত ছিলো।

এ প্রসঙ্গে রাসেলের ভাষ্য, ‘ক্রিকেট সব সময় আমার প্রথম পছন্দ, তবে আমি গান গাইতে এবং নাচতে পছন্দ করি। আমরা জ্যামাইকানরা গান ভালোবাসি, এটি আমাদের রক্তে মিশে রয়েছে। ’

তবে চমকপ্রদ ব্যাপার হলো, নিজের গানের জন্য বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অথবা দীপিকা পাড়ুকোনকে চান রাসেল। এ বিষয়ে তিনি জানান, ‘বিবার যে স্টুডিওতে গান রেকর্ড করেছিলেন আমিও একই স্টুডিওতে গান রেকর্ড করেছি। খুব শিগগির ভারতে যাবো, দেখা যাক কোনো বলিউড অভিনেত্রীকে ভিডিওতে নেয়া যায় কিনা। আমি এতে দীপিকা পাড়ুকোন অথবা প্রিয়াঙ্কা চোপড়াকে নিতে চাই। যেহেতু আমি বর্তমানে ক্রিকেট খেলছি না আমার সময়গুলো গঠনমূলক কাজে ব্যয় করতে চাই। এ কারণেই আমি একটি মিউজিক ভিডিও করতে চাইছি। ’

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।