ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নেটফ্লিক্সে বাংলাদেশের দুই ছবি, উচ্ছ্বসিত ফারুকী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৭
নেটফ্লিক্সে বাংলাদেশের দুই ছবি, উচ্ছ্বসিত ফারুকী মোস্তফা সরয়ার ফারুকী, ছবি: সংগৃহীত

চলচ্চিত্র উপভোগের আন্তর্জাতিক মাধ্যম নেটফ্লিক্স। হলিউড-বলিউডের বিস্তর ছবি রয়েছে এই প্ল্যাটফর্মে। জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর দুটি চলচ্চিত্র যুক্ত হচ্ছে নেটফ্লিক্সে। এগুলো হলো ‘টেলিভিশন’ ও ‘পিপড়াবিদ্যা’।

নতুন বছরের দ্বিতীয় দিনে এই খবর জানিয়েছেন ফারুকী স্বয়ং। ফেসবুকে তিনি বাংলাদেশের চলচ্চিত্রের নতুন সম্ভাবনার কথা বলেছেন।

ফারুকী লিখেছেন, “…নেটফ্লিক্স দুনিয়াজোড়া এন্টারটেইনমেন্ট ওয়ার্ল্ডের মোঘল হয়ে উঠছে । তারা শুধু ছবি দেখাচ্ছে না, প্রযোজনাও করছে। তাদের সর্বশেষ বিগ বাজেট প্রোডাকশন হচ্ছে মার্টিন স্করসিসের পরবর্তী ছবি এবং এবারের কান উৎসবে প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত বং জুন হো'র ‘ওকজা’। ”

তিনি আরও লিখেছেন, ‘…আমি খালি ভাবতাম তারা বাংলাদেশের কনটেন্ট নিবে কবে। অবশেষে, বলতে পারছি, নেটফ্লিক্স বাংলাদেশের দুটি ছবি নিয়েছে। ছবি দুটি এই অধমের বানানো ‘টেলিভিশন’ এবং ‘পিঁপড়াবিদ্যা’। ১৫ মে থেকে নেটফ্লিক্স ছবি দুটি ওয়ার্ল্ড ওয়াইড রিলিজ করবে। ’

আলোচিত এই নির্মাতার মতে, ‘…আমি নিশ্চিত শুধু কনটেন্ট নেয়াই নয়, নেটফ্লিক্স অদূর ভবিষ্যতে বাংলাদেশী কনটেন্ট প্রযোজনাও করবে। কোনো রাস্তা যখন খোলে, আমাদের সবার জন্যই খোলে!’

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।