ঢাকা, রবিবার, ৩০ আশ্বিন ১৪২৪, ১৫ অক্টোবর ২০১৭

bangla news

হাসপাতালে দেখা, হয়নি কথা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-১৩ ৬:৪৬:৫৫ পিএম
শাকিব খান ও অপু বিশ্বাস (ছবি: সংগৃহীত)

শাকিব খান ও অপু বিশ্বাস (ছবি: সংগৃহীত)

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। অমিমাংসিত দ্বন্দ্বের পরও স্বামীকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছেন অপু বিশ্বাস। 

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয় শাকিবকে। বিকেল পৌনে ছয়টা নাগাদ শাকিবকে দেখতে বোরকা পরে সেখানে যান চিত্রনায়িকা অপু। এ সময় তার সঙ্গে ছিলো ছেলে আব্রাহাম খান জয়।

বাংলানিউজের সঙ্গে আলাপে অপু বলেন, ‘তিনি ভালো আছেন। দুশ্চিন্তা করার মতো কিছু হয়নি।’

‘অাপনাদের দু’জনের মধ্যে কথা হয়েছে?’ এর জবাবে অপু বললেন, ‘আমি সব মিলিয়ে ১০-১৫ মিনিটের মতো কেবিনে ছিলাম। এ সময় ডাক্তার-নার্সদের আনাগোনা ছিলো। আব্রাহাম গিয়েই ওর বাবার কোলে বসে খেলা করতে লাগলো।’
 
অপুর সঙ্গে কথা বলে বোঝা গেলো স্বামীর সঙ্গে তার তেমন কোনো কথা হয়নি, দু’জনের মনেই এখনও অভিমান জমে আছে। অপু বিষয়টি কিছুটা এড়িয়েই গেলেন। জানালেন, এই মুহুর্তে তার কাছে শাকিবের সুস্থতা জরুরি, অন্য কিছু নয়।

লিভারে সমস্যার কারণে এর আগে ব্যাংককে চিকিৎসা নিতে হয়েছিলো কিংখানকে। তবে এবার তেমন কিছু নয়, বুকে ব্যথা নিয়ে শাকিব হাসপাতালটির কার্ডিয়াক বিভাগে ভর্তি হয়েছেন। ওই বিভাগের ৫০৪ নম্বর কক্ষে রয়েছেন তিনি। অপু জানান, প্রফেসর আবদুল ওয়াদুদ চৌধুরীর অধীনে চিকিংসাধীন আছেন শাকিব। রাত দশটা নাগাদ একটি রিপোর্ট এলে শাকিব খানের হাসপাতালে থাকা না থাকার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa