ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেম করছেন আরবাজ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
প্রেম করছেন আরবাজ খান আরবাজ খান (ছবি: সংগৃহীত)

১৭ বছরের সংসারের ইতি টেনে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন আরবাজ খান ও মালাইকা আরোরা। এবার নিজের প্রেমের খবর দিয়ে ভক্তদের আরও একবার চমকে দিয়েছেন আরবাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজে মুখেই প্রেমের কথা স্বীকার করেছেন তিনি।

এদিকে, গত বছরের মাঝামাঝি সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ইয়েলো মেহরা নামে এক মেয়ের সঙ্গে তোলা কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছিলেন বলিউডের এই অভিনেতা। এর ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘মধ্যাহ্নভোজ, আড্ডা ও দারুণ সময় কাটলো ইয়েলো মেহরার সঙ্গে।

ইয়েলোর সঙ্গেই প্রেম করছেন কি-না? এমন প্রশ্নের জবাবে ৪৯ বছর বয়সী এই অভিনেতা জানান, ‘হ্যাঁ, আমি প্রেম করছি তবে ওর (ইয়েলো মেহতা) সঙ্গে নয়। আমরা শুধু ভালো বন্ধু। ’

অন্যদিকে, এখনও প্রায় সময় বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যায় আরবাজ খান ও মালাইকা আরোরাকে। এ কারণে অনেকেই মনে করছেন তাদের ভাঙা সংসার হয়তো আবার জোড়া লাগতে শুরু করেছে। তবে এমনটি কখনও হবেন না বলেও ওই সাক্ষাৎকারে সাফ জানিয়ে দিয়েছেন আরবাজ।

এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘এটি যদি কখনও হওয়ার হতো তাহলে বিচ্ছেদের ছয় মাস অথবা এক বছরের মধ্যে হয়ে যেতো। কিন্তু ইতিমধ্যে তিন বছর পেরিয়ে গেছে। তাই এটি আর কখনও সম্ভব নয়। ’

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।