ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আদালতে গিয়ে নামটা বদলে ফেললাম: অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
আদালতে গিয়ে নামটা বদলে ফেললাম: অক্ষয় কুমার অক্ষয় কুমার (ছবি: সংগৃহীত)

“১৯৮৭ সালে মহেশ ভাট পরিচালিত 'আজ' ছবিতে প্রথম অভিনয় করি। নায়ক ছিলেন কুমার গৌরব। ছবিতে গৌরবের নাম ছিলো অক্ষয়। মাত্র সাড়ে চার সেকেন্ডের অভিনয় ছিলো আমার। আমি শুধু গৌরব ও তার অভিনয় খেয়াল করতাম। জানি না, হঠাৎ একদিন কী হলো, সোজা চলে গেলাম আদালতে। সেখানে গিয়ে নামটাই বদলে ফেললাম”।

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার এমনটাই বলেছেন। এক ভক্তের প্রশ্নের জবাবে সম্প্রতি এই উত্তর দিয়েছেন ‘খিলাড়ি’খ্যাত অক্ষয়।

 

কাছের মানুষেরা অক্ষয়কে রাজীব নামে চেনেন। পুরো নাম রাজীব হারি ওম ভাটিয়া। এই নামটি পাল্টে পরিচিতি পেয়েছেন অক্ষয় কুমার নামে।  

৩১ মার্চ মুক্তি পাচ্ছে অক্ষয়ের নতুন ছবি 'নাম শাবানা'। ছবির প্রচারে গিয়ে প্রশ্নের নাম নিয়ে মুখোমুখি হয়েছিলেন। হাসি মুখে নাম বদলের রহস্য ফাঁস করেছেন অক্ষয়।  

অক্ষয় কুমার আরও বলেছেন, ‘জানি না কেন সেদিন নাম বদল করেছিলাম। আমি শুধু বান্দ্রা ইস্ট কোর্টে গিয়েছি এবং নাম বদল করে ফেলেছি। ওই সময় আমি তেমন উল্লেখযোগ্য ব্যক্তি ছিলাম না। তারপরও আমি 'অক্ষয় কুমার'-এর নামে ভিজিটিং কার্ড বানিয়েছিলাম। সেটা নিয়ে কাজে গিয়েছি। সময় আমার অনুকূলে ছিলো। ওই ঘটনার পর ছবিতে কাজ করার সুযোগও চলে আসে। ’

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।