ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বৈশাখে বারী সিদ্দিকী

‘মিউজিক ভিডিওর মার্কেট খুব ছোট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
‘মিউজিক ভিডিওর মার্কেট খুব ছোট’ বারী সিদ্দিকী, ছবি: সংগৃহীত

আসছে বৈশাখে প্রকাশ হবে জনপ্রিয় গায়ক ও বংশীবাদক বারী সিদ্দিকীর নতুন একক ‘নিষিদ্ধ মানুষ’। এ ব্যাপারে কথা বলার জন্য যোগাযোগ করা হয় তার সঙ্গে। মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপে তিনি বলেন, ‘১৬ কোটি শ্রোতার দেশে মিউজিক ভিডিওর মার্কেট খুব ছোট। আমি সারা বাংলাদেশ ঘুরে গান করা শিল্পী, আমি জানি।’ 

নতুন অ্যালবামের কোনো গান ভিডিও করা হবে কি-না, এমন প্রশ্নের জবাবে উপরের মন্তব্যটি করেন বারী। তিনি আরও বলেন, ‘গানের শ্রোতা কমে গেছে, আমি এটা মনে করি না।

মানুষ গান শুনছে বরং আরও বেশি শুনছে। ’

‘সোয়াচান পাখি’, ‘পুবালী বাতাস’, ‘মনের দুঃখ মনে রইলো’, ‘আমার মন্দ স্বভাব’, ‘নষ্ট জীবন’, ‘মানুষ ধর মানুষ ভজ’— প্রভৃতি গান গেয়ে শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন বারী সিদ্দিকী। ছিলেন বংশীবাদক, মাটির গান কণ্ঠে তুলে পেয়েছেন জনপ্রিয়তা। বিরহ, বিচ্ছেদ, লোক আর ভাবের গান— এরই ধারাবাহিকতা থাকছে ‘নিষিদ্ধ মানুষ’ অ্যালবামে।  

মুশফিক লিটু ও দেলোয়ার আরজুদা শরফ (ছবি: সংগৃহীত)‘নিষিদ্ধ মানুষ’-এর সবগুলো গান লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ। সুর করেছেন শিল্পী নিজেই। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। মাই সাউন্ডের ব্যানারে বাজারে আসবে ‘নিষিদ্ধ মানুষ’। গানগুলোর শিরোনাম ‘চন্দন কাঠের খড়ি’, ‘গুরু’, ‘প্রতি দমে আয়ু কমে’, ‘অপহরণ’ ও ‘নিষিদ্ধ মানুষ’।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।