ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিজু আহমেদকে চোখের জলে চিরবিদায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
মিজু আহমেদকে চোখের জলে চিরবিদায় এফডিসিতে মিজু আহমেদকে শেষ শ্রদ্ধা, ছবি: রাজীন চৌধুরী

পূর্ব ঘোষণা অনুযায়ী প্রিয় কর্মস্থল এফডিসিতে শেষ শ্রদ্ধা জানানো হলো প্রয়াত অভিনেতা মিজু আহমেদকে। মঙ্গলবার (২৮ মার্চ) সকালে তার দ্বিতীয় জানাযায় অংশ নেন চলচ্চিত্রপ্রেমীরা। ফুল আর চোখের জলে প্রিয় শিল্পীকে চিরবিদায় দিলেন তারা।

মিজু আহামেদের লাশ জানাযা শেষে কুষ্টিয়ায় নিয়ে যাওয়া হচ্ছে। মঙ্গলবার বিকেলে মা-বাবার কবরের পাশে সমাহিত হবেন তিনি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা মিজু আহমেদকে শেষবারের মতো দেখার জন্য এফডিসিতে এসেছিলেন তারকারা। তারা হলেন ইলিয়াস কাঞ্চন, অমিত হাসান, ওমর সানী, আমিন খান, মিশা সওদাগর, সাইমন, জায়েদ খান, পরিচালক শেখ নজরুল ইসলাম, মুশফিকুর রহমান গুলজার, অহিদুজ্জামান ডায়মন্ড প্রমুখ।

জানাযার আগে, ছবি-বাংলানিউজজানাযার আগে পরিচালক শেখ নজরুল ইসলাম বলেন, ‘আমার হাত ধরে মিজু আহমেদ চলচ্চিত্রে এসেছিলেন। তার জানাযা পড়তে সত্যিই অনেক কষ্ট হচ্ছে। ’

জানাযায় এসেছিলেন মিজু আহমেদের ছেলে আশরাফুল আহমেদ। তিনি জানান, সকাল ১০ টায় রাজধানীর পান্থপথে তাদের বাসার সামনে প্রথম জানাযায় অংশ নেন এলাকাবাসী ও আত্মীয়-স্বজন।  

সোমবার (২৭ মার্চ) রাতে ট্রেনে করে দিনাজপুর যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মিজু আহমেদ। ‘মানুষ কেন অমানুষ’ নামের একটি ছবির শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিলো তার।

আরও পড়ুন>>>
* মিজু আহমেদকে শেষ শ্রদ্ধা সকালে, দাফন কুষ্টিয়ায়​
* অভিনেতা মিজু আহমেদ আর নেই

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad