ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকায় শ্রেয়ার কনসার্টে শিক্ষার্থীদের ছাড়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
ঢাকায় শ্রেয়ার কনসার্টে শিক্ষার্থীদের ছাড় গায়িকা শ্রেয়া ঘোষাল

আগামী ৩১ মার্চ ঢাকায় গান শোনাবেন উপমহাদেশের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল।ওইদিন সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে তার কনসার্ট।

আয়োজকরা জানিয়েছেন, কনসার্টের টিকেটে শিক্ষার্থীরা বিশেষ ছাড় পাচ্ছেন।

অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে হচ্ছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’।

বিশেষ মূল্য ছাড়ে শ্রেয়া ঘোষালের কনসার্টের টিকেট সংগ্রহ করতে পারছেন ছাত্রছাত্রীরা।

এটিএন ইভেন্টসের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, বিশেষ  বিবেচনায় ছাত্র-ছাত্রীদের জন্য গোল্ড টিকেটে ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে। এজন্য তাদের পরিচয়পত্র প্রদর্শন করতে হবে। এদিকে অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ৩১ মার্চ দুপুর ১২টায় শ্রেয়া ঘোষাল বাংলাদেশে পৌঁছুবেন।

কনসার্টটিতে শ্রেয়া ঘোষাল ছাড়াও সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের শিল্পী আনিকা, পিন্টু ঘোষ ও মিফতাহ জামান। অতিরিক্ত আকর্ষণ হিসেবে থাকছেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়।

কনসার্টের টিকেট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের র‌্যাপিডো, বসুন্ধরা কনভেনশন সিটির গেইট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদপুরের ফিল্মি ক্যাফেতে। এ ছাড়া সহজ ডটকম, টিকেট চাই ডটকম, যেতেচাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকেট পাওয়া যাবে। সরাসরি যোগাযোগ নম্বর: ০১৭১৭-৯৪৬ ০০০, ০১৯৭১-৪২২ ২২৮ ও ০১৯১৫-৯৮৯ ৩৪২।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad