ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কেয়ামত থেকে কেয়ামত’ থেকে…

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
‘কেয়ামত থেকে কেয়ামত’ থেকে… অভিনয়ে দুই যুগ পার করলেন মৌসুমী (ছবি: সংগৃহীত)

এইতো সেদিনের কথা। এলেন, এসেই ছড়ালেন দ্যুতি। ঠাঁই নিলেন চলচ্চিত্রপ্রিয় মানুষের মনে। দুই যুগ পেরিয়ে মৌসুমী এখনও নূতন, যে কোনো নবাগতের কাছে আইকন, একইসঙ্গী প্রতিযোগী। ১৯৯৩ সালের ২৫ মার্চ এফডিসি থেকে ছেড়েছিলো একটি বিশেষ ট্রেন…নাম ‘মৌসুমী এক্সপ্রেস’…

এ দিনে নির্মাতা সোহানুর রহমান সোহান দুই নবাগতকে নিয়ে শুরু করেছিলেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির কাজ। কে জানতো সেই দু’জনই হবেন সুপারস্টার।

তারা হলেন সালমান শাহ ও মৌসুমী।  

২৫ মার্চ দিনটিতে মৌসুমীর নবজন্ম। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী ব্যক্তিজীবনেও অনুসরণীয়। দুই সন্তান নিয়ে ওমর সানীর সঙ্গে তার সুখের সংসার। সে খবরও পাঠকের জানা। সহধর্মিনীকে নিয়ে সানীরও গর্বের শেষ নেই। বিশেষ এই দিনটিতে মৌসুমীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি এই নায়ক।

‘আমি ধন্যবাদ দিতে চাই, আমার শশুর-শাশুরি, সোহানুর রহমান সোহান, সুকুমার দাদা (এমপি), মুশফিকুর রহমান গুলজার এবং সিরাজ ভাইকে। আমি কৃতজ্ঞ আপনাদের কাছে, প্রিয়দর্শিনী মহারানি মৌসুমীকে চলচ্চিত্রে আনার জন্য। চলচ্চিত্রে চব্বিশ বছর হলো তোমার, মৌসুমী। আমি আরও কৃতজ্ঞ দর্শকদের কাছে। দোয়া করি হাজার বছর বেঁচে থাকো বাঙালির মানসপটে’— মৌসুমীর জন্য এমন কথাই ফেসবুকে লিখেছেন ওমর সানী।

ওমর সানী ও মৌসুমী (ছবি: সংগৃহীত)এদিকে মৌসুমীও কৃতজ্ঞতা জানিয়েছেন ভক্তদের। চলচ্চিত্রে প্রিয় মানুষের অবদানের কথা তিনি মনে রেখেছেন। তাই তো আরও বেশি সুন্দর কাজের প্রতিশ্রুতি নিয়ে পথ চলছেন ‘সুন্দর মুখের সুন্দর মনের মানুষ’ মৌসুমী।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad