ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘অনেকদিন পর এফডিসিতে এলাম’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
‘অনেকদিন পর এফডিসিতে এলাম’ ‘জান্নাত’-এর শুটিংয়ে সাইমন ও মাহি, ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনপ্রিয় চিত্রনায়িকা মাহি এখন এফডিসিতে। ‘জান্নাত’ ছবির শুটিং করছেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল থেকে কাজ করছেন মাহি।

বাংলানিউজের সঙ্গে আলাপে মাহি বললেন, ‘অনেকদিন পর শুটিংয়ের উদ্দেশে এফডিসিতে এলাম। সবশেষ কোন ছবির কাজ করেছি, মনে নেই।

তবে এর মধ্যে একটি ছবির মহরতে এখানে এসেছিলাম। ’

মাহি আরও বলেন, ‘সত্যি বলতে এফডিসিতে কাজ করার সময় অন্যরকম অনুভূতি হয়। অন্য কোথাও এমন লাগে না। এফডিসিতে ছবির কাজ কমে যাচ্ছে, এমনটা শুনতে ভালো লাগে না। ’

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত-দ্য ডেস্টিনেশন’ ছবিতে মাহির নায়ক সাইমন। ছবিতে মাজারের খাদেমের মেয়ের ভূমিকায় থাকছেন মাহি। পোশাক-পরিচ্ছদ, চলাফেরায় তেমন পরিবর্তন এনেছেন তিনি। লম্বা চুলে বেনী করা, তার ওপর ওড়না— এমন লুকেই থাকছেন মাহি। অন্যদিকে খাদেমের নতুন মুরিদ তরুন ইফতেখার। পৃথিবীতে তার কেউ নেই। মুখভর্তি দাঁড়ি দেখে, আচার-আচরণে খুশি হন খাদেম (আলীরাজ)। এই ইফতেখারই হলেন সাইমন।

‘জান্নাত’-এর শুটিং, ছবি: বাংলানিউজএফডিসির কড়ইতলায় কারাগারের সেট ফেলা হয়েছে। এখানেই জমে ওঠে ইফতেখার ও জান্নাতের নাটকীয়তা।  কারাগারে ইফতেখার। বিমর্ষ আর বিষন্ন তার মুখ। এক সময় তার কাছে এলো জান্নাত।  প্রেমিক হৃদয় যেন আবেগে ভরে গেলো। নিমিষেই কেটে গেলো সব হতাশা। প্রেমিকাকে কাছে পেয়ে কেঁদে ফেললো ইফতেখার। কাঁদলেন প্রেমিকা জান্নাতও।  

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭ 
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।