ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিশু-কিশোরদের সঙ্গে রুনা লায়লা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
শিশু-কিশোরদের সঙ্গে রুনা লায়লা রুনা লায়লা (ছবি: সংগৃহীত)

শিশু-কিশোরদের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের রেকর্ডিং। যারা স্বপ্ন দেখে বড় কণ্ঠশিল্পী হওয়ার, তাদের সামনে হাজির হয়েছিলেন কিংবদন্তি রুনা লায়লা। ‘ক্ষুদ গানরাজ’-এর শুটিংয়ে শিশুদের সঙ্গে আনন্দঘন সময় কাটিয়েছেন তিনি। 

জাতীয় চলচ্চিত্র দিবস (৩ এপ্রিল) উপলক্ষে ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতার একটি বিশেষ পর্ব তৈরি হয়েছে। এতে উপস্থিত থাকবেন সংগীতশিল্পী রুনা লায়লা।

পুরো রেকর্ডিংজুড়েই রুনা ছিলেন হাস্যোজ্জ্বল। কখনো বিচারকের আসনে, কখনো শিশু-কিশোরদের সঙ্গে মঞ্চে, আবার কখনো অভিজ্ঞতার গল্প— এভাবেই সময় কেটেছে তার।  

জানা যায়, রুনা লায়লা অংশ নিয়েছেন ‘ক্ষুদে গানরাজ’-এর চূড়ান্ত পর্বের অতিথি বিচারক হিসেবে। তাকে নিয়ে পর্ব দুটি প্রচার হবে ৩ ও ৪ এপ্রিল রাত ৮টায় চ্যানেল আইতে। এগুলোতে ব্যবহৃত হয়েছে রুনা লায়লার কণ্ঠের ৮০ দশকের চলচ্চিত্রের গান। এগুলো বড়পর্দায় জনপ্রিয়তা পেয়েছিলো শিশু-কিশোরদের লিপে।  

রুনা লায়লার সঙ্গে এস আই টুটুল ও ফেরদৌস আরা (ছবি: সংগৃহীত)এই প্রতিযোগিতার প্রধান বিচারকের দায়িত্বে আছেন ফেরদৌস আরা ও এস আই টুটুল। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মীম চৌধুরী। পরিকল্পনা ও পরিচালনা করছেন ইজাজ খান স্বপন।  

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।