ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একঝলকে দেশি বিনোদনের খবর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
একঝলকে দেশি বিনোদনের খবর রুনা লায়লা, শাকিব খান ও নিপুন (ছবি: সংগৃহীত)

শোবিজ দুনিয়ায় খবরের কমতি নেই। এক খবর এসে ম্লান করে দেয় অন্যটিকে। পাঠকও প্রতিনিয়ত জানতে চান নতুন নতুন তথ্য। বাংলানিউজের পাঠকদের জন্য এই আয়োজন—

অনন্য রুনা লায়লা
উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। ২৬ মার্চ ভারতের বিশেষ একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

ভারতের মুম্বাইস্থ বাংলাদেশ উপ-হাইকমিশন আয়োজিত অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ পেয়েছেন গুণী এই শিল্পী। বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে এর আয়োজন করা হচ্ছে। ৪৬তম স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে অংশ নিতে কিংবদন্তি এই কণ্ঠশিল্পী ও সার্কের শুভেচ্ছদূত রুনা লায়লাকে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন মুম্বাইয়ে নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার সামিনা নাজ। ২৬ মার্চ স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় অ্যাপোলো ব্যান্ডার সড়কে তাজমহল প্যালেস হোটেলের বলরুমে শুরু হবে অনুষ্ঠানটি। দুই ঘণ্টার এই আয়োজনে রুনা লায়লা গান গাইবেন না।

‘নবাব’ শাকিব হাজির
যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নবাব’। শাকিব খান অভিনীত ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছে। ‘শিকারি’র পর আবারও আলোচনা তাকে ঘিরে। শ্রাবন্তীর পর এবার তার নায়িকা কলকাতার শুভশ্রী। জ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে যৌথ প্রযোজনায় ‘নবাব’র পরিচালনা করছেন জয়দেব মুখার্জি। ছবিতে আরও আছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা ও সব্যসাচী চক্রবর্তী।

ব্যবসার ফাঁকে নিপুন
জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চিত্রনায়িকা নিপুন ব্যবসার কাজে ব্যস্ত। দীর্ঘদিন ছবির খরায় ভুগছেন তিনি। তার ভাষায়, সময় দিতে পারছেন না। কিন্তু এরই মধ্যে নতুন ছবির কাজও শুরু করেছেন নিপুন। এর নাম ‘ধূসর কুয়াশা’। পরিচালনা করছেন উত্তম আকাশ। এতে নিপুনের সঙ্গে দেখা যাবে নবাগত মুন্নাকে। নিপুনের মুক্তিপ্রাপ্ত সবশেষ ছবি ‘অজ্ঞাতনামা’।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।