ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চমকহীন ‘ক্রাইম রোড’ ও ‘শুন্য’ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
চমকহীন ‘ক্রাইম রোড’ ও ‘শুন্য’ (ভিডিও) ‘ক্রাইম রোড’ ছবিতে মিলন-সায়লা সাবি ও ‘শুন্য’ ছবিতে নবাগত তুরাজ খান-সানজিদা তন্ময়

একইদিনে দেশজুড়ে মুক্তি পেতে যাচ্ছে চমকহীন দুটি চলচ্চিত্র। পোস্টার ও ট্রেলার প্রকাশের পর তেমনটাই বোঝা যাচ্ছে। ২৪ মার্চ মুক্তির অপেক্ষায় আছে ‘ক্রাইম রোড’ ও ‘শুন্য’। প্রশ্ন উঠেছে, দর্শক নতুন কী পাবেন ছবিগুলোতে? 

প্রথমবারের মতো চলচ্চিত্রে জুটি বেঁধেছেন চিত্রনায়ক আনিসুর রহমান মিলন ও টিভি অভিনেত্রী শায়লা সাবি। ছবির নাম ‘ক্রাইম রোড’।

তরুণ সমাজের মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ার গল্প নিয়ে তৈরি হওয়া ছবিটির ট্রেলারে নেই কোনো চমক। ৫ মিনিট ১৮ সেকেন্ডের ট্রেলারজুড়ে গড়পরতা নাচ-গান, মারামারি, সংলাপ ও ক্লাইমেক্স। হলে গিয়ে ছবিটি উপভোগ করার ব্যাপারে দর্শক কতোটুকু আগ্রহী হবেন সেটাই দেখার বিষয়।  

‘ক্রাইম রোড’ পরিচালনা করেছেন সায়মন তারেক। শরীফ চৌধুরী প্রযোজিত ও সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত ছবিটিতে আরও আছেন শাহরিয়াজ, শরীফ চৌধুরী, বিপাশা কবির, সাদিয়া আফরিন, অমিত হাসান, বড়দা মিঠু, শামীম, সাঙ্গু পাঞ্জা, নোভিয়া প্রমুখ।

* ‘ক্রাইম রোড’ ছবির ট্রেলার: 

এদিকে নবাগত নায়ক তুরাজ খানের ছবি ‘শুন্য’। তিনি জুটি বেঁধেছেন ‘বাপজানের বায়স্কোপ’খ্যাত সানজিদা তন্ময়ের সঙ্গে। আরও অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, ড. এজাজ, সাদেক বাচ্চু, সিরাজ হায়দার, রেবেকা, শিমুল খান প্রমুখ।  সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ূন ও পুলক।

চলচ্চিত্র নির্মাতা হিসেবে বন্ধন বিশ্বাসের অভিষেক হচ্ছে এই ছবির মধ্য দিয়ে। ওমর সানি আর রেসি জুটি বাঁধলেও ‘শুন্য’র ট্রেলার বা পোস্টারে নতুনত্ব পাওয়া যায়নি। ৩ মিনিট ৪৫ সেকেন্ড দৈর্ঘ্যের পুরো ট্রেলারজুড়ে আকর্ষণীয় কী আছে সেটাও সংশ্লিষ্টরাই ভালো বলতে পারবেন। এবার দেখার পালা ‘ক্রাইম রোড’ ও ‘শুন্য’ কেমন দর্শক টানতে পারে।  

* ‘শুন্য’ ছবির ট্রেলার: 

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।