ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বামীর কারণে ফেসবুক-টুইটারে নেই রানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
স্বামীর কারণে ফেসবুক-টুইটারে নেই রানী রানী মুখার্জি (ছবি: সংগৃহীত)

স্বামী চান না, তাই ফেসবুক-টুইটারে অ্যাকাউন্ট খোলেননি অভিনেত্রী রানী মুখার্জি। বিরোধিতা নয়, স্বামীর সঙ্গে মতের মিল হয়েছে তারও।

২১ মার্চ জন্মদিন উপলক্ষে বলিউড অভিনেত্রী রানী মুখার্জি যশরাজ ফিল্মসের অ্যাকাউন্ট থেকে ভক্তদের সঙ্গে লাইভ চ্যাট-এ অংশ নেন। রানী সময় নিয়ে ভক্তদের প্রশ্নের জবাব দিলেন।

একজনের প্রশ্ন ছিলো, ‘আপনি কেন সোশ্যাল মিডিয়ায় নেই’?  

এই প্রশ্নের উত্তরে রানী মুখার্জি বলেন, 'আমি সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে থাকতে পারলে খুশিই হতাম। আমি আমার মেয়ে আদিরার ছবি দিই তো। কিন্তু সব সময় আদিরার ছবি বাইরে আসুক এটা আমিও চাই না। আসলে তোমরা আমার সম্পর্কে কিছু জানতে চাইলে, তা আমার পরিবারের সদস্যদের কাছ থেকে জানতে পারবে। আমার বন্ধুদের কাছ থেকে জানতে পারবে। ওদের সকলেরই অ্যাকাউন্ট আছে। ’

রানী যোগ করে বলেন, ‘কিন্তু আমার স্বামী (আদিত্য চোপড়া) ব্যক্তিগত জীবন বাইরে আসতে দিতে চান না। তিনি ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখাটাই পছন্দ করেন। আমিও আমার স্বামীর সিদ্ধান্তকে সম্মান করি। তাই আমি সোশ্যাল মিডিয়ায় নেই। '

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, মার্চ ২২, ১০৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।