ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইংরেজি গান ও ভিডিও নিয়ে আসছেন তাহসান

সোমেশ্বর অলি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
ইংরেজি গান ও ভিডিও নিয়ে আসছেন তাহসান তাহসান খান (ছবি: সংগৃহীত)

‘দেশে গান, নাটক, ছবি সবই তো করলাম। এবার একটু আন্তর্জাতিক অঙ্গনে কাজ করবো। ইংরেজি গান ও ভিডিও প্রকাশের পরিকল্পনা করছি’— কথাগুলো বলেছেন তারকা কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেল ৪টায় বাংলানিউজের সঙ্গে আলাপে তাহসান জানান, গ্র্যামি অ্যাওয়ার্ডে যোগ দিতে দেশ ছেড়েছিলেন তিনি। আমেরিকায় একমাস কাটানোর পর সপ্তাহখানেক আগে ফিরেছেন তাহসান।

এসেই ‘বাতিল করে দেওয়া’ কাজগুলোতে সময় দিচ্ছেন। জোর দিয়েছেন কনসার্টে। ২২ মার্চ তিনি সংগীত পরিবেশন করবেন মৌলভীবাজারে।

তাহসান আরও জানান, আমেরিকায় শুধু ঘোরাঘুরি নয়, কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। আন্তর্জাতিক অঙ্গনে ইংরেজি গান প্রকাশ করার ব্যাপারে একাধিক গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে কথা হয়েছে তার। আগামী মাসেই তাকে আবার আমেরিকায় যেতে হবে। একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি ইংরেজি গান ও ভিডিও প্রকাশের বিষয়টি চূড়ান্ত করবেন। আমেরিকায় বিভিন্ন প্রযোজকের সঙ্গে ‘ফলপ্রসূ’ মত বিনিময় হয়েছে তাহসানের। তার মতে, সুযোগ এসেছে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার। তাই সময়টা কাজে লাগাবেন তিনি।

এদিকে তাহসান একটি গানের ভিডিওর কাজ করেছেন আমেরিকায়। এটি তৈরি করেছেন কানাডার নির্মাতা পিজি। লস অ্যাঞ্জেলেসের মালিবু সৈকতে ‘চলো না হারাই’ গানটির দৃশ্যধারণ হয়েছে। শাওন গানওয়ালার কথা ও সুরে এতে সংগীতায়োজন করেছেন বিবেক ও এপিরাস। পয়লা বৈশাখে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করা হবে। একই উৎসবে তাহসান অভিনীত ‘বিভেদ’ নামে স্বল্পদৈর্ঘ্য ছবিটি মুক্তি পাবে। এটি তৈরি করেছেন মাবরুর রশীদ বান্না।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
এসও     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।