ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোনাক্ষী ‘সিঙ্গেল’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
সোনাক্ষী ‘সিঙ্গেল’? সোনাক্ষী সিনহা (ছবি: সংগৃহীত)

এ বছর বাগদান করার কথা ‘দাবাং’খ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিনহার। অনেকদিন ধরেই সোহেল খানের শ্যালক বান্টি সাচদেবের সঙ্গে গোপনে প্রেম করছিলেন সোনাক্ষী। এই বিষয়ে মিডিয়াতে বরাবরই নিরব ছিলেন নায়িকা। কিন্তু সেদিন নিজেকে ‘সিঙ্গেল’ দাবি করে ফের আলোচনায় এলেন সোনাক্ষী।

শোনা গিয়েছিলো, প্রেমিক বান্টি সাচদেবের সঙ্গে খুব শিগগিরই আংটি বদল করবেন এই নায়িকা। তবে ঘটনাটা ঘটলো ক’দিন আগে।

‘বদ্রিনাথ কী  দুলহানিয়া’র সাকসেস পার্টিতে নাকি চূড়ান্ত মদ্যপ ছিলেন সোনাক্ষী। সেখানে নিজেকে ‘সিঙ্গেল’ ঘোষণা করেন তিনি। তার এই ঘোষণায় সবাই কিছুটা অবাকই হয়।

বান্টির সঙ্গে সোনাক্ষীর এই সম্পর্কে নাকি মত নেই সোনাক্ষীর বাবা-মার। অথচ দুবাইতে একসঙ্গে নিউইয়ার সেলিব্রেশনও করেছিলেন বান্টি-সোনাক্ষী। ক’দিন আগে বান্টির বোনের জন্মদিনেও ওর মা কৃষ্ণা সচদেবের ৬০ বছরের জন্মদিন পার্টিতে দেখা গেছে সোনাক্ষীকে। হঠাৎ সোনাক্ষীর এই ঘোষণায় মিডিয়াতে শুরু হয়েছে গুঞ্জন।

সোনাক্ষী সিনহা (ছবি: সংগৃহীত)তবে এই গুঞ্জনের পরোক্ষ জবাব দিলেন সোনাক্ষী। মুখে কিছু না বললেও এই প্রেমিক জুটিকে প্রকাশ্যে ঘুরতে দেখা গেছে ঘটনার পরের এক সন্ধ্যায়। মিডিয়াকে ‘সব ঠিক আছে’- এমনটাই জানাতে চাইছেন তিনি?

সোনাক্ষী ও বান্টির প্রেমের গুঞ্জন শুরু হয় ২০১২ সালে। সোনাক্ষীর বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে চুক্তির বিষয়টি দেখতেন বান্টি। সুস্মিতা সেন, নেহা ধুপিয়ার সঙ্গেও এককালে ডেট করতেন ডিভোর্সি বান্টি। গত বছর শোনা গিয়েছিলো, এই ফেব্রুয়ারিতে বাগদান করবেন সোনাক্ষী-বান্টি।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।