[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

ধর্ষিত ও খুন হওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম: কিম কারদাশিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৬:৫২:৩৪ পিএম
কিম কারদাশিয়ান

কিম কারদাশিয়ান

কিম কারদাশিয়ান। পশ্চিমা শোবিজ জগতের এই হার্টথ্রব সেদিন মৃত্যুর জন্য প্রস্তুত হযে গিয়েছিলেন। আর ভেবেছিলেন, তার আগে নিশ্চিত তাকে শিকার হতে হচ্ছে গণ ধর্ষণের।

গত অক্টোবরে কিম কারদাশিয়ান প্যারিস ট্যুরে গিয়ে ডাকাতদের কবলে পড়েছিলেন, সে সময়ে তার কোটি ডলারের জুয়েলারি ডাকাতরা নিয়ে যায় সে খবর অনেকেরই জানা। আর কিম এবার নিজেই জানালেন, ডাকাত দলটি তাকে বিছানার ওপর তুলে নেয় ও এমন উদ্যত হয় যে তার মনে হচ্ছিলো গণধর্ষণের শিকার হতে যাচ্ছেন। 

সে সময় তিনি এও ভেবেছিলেন ষণ্ডামার্কা ডাকাতগুলো তার খুলিতেই গুলি চালিয়ে দেবে।
 
কিপিং আপ উইথ কারদাশিয়ানস নামের রিয়েলিটি শো’র গত রোববারের (১৯ মার্চ) আসরে কিম কারদাশিয়ান কান্নায় ভেসে যান। আর বর্ণনা করেন সেই ভয়াবহ স্মৃতির কথা। 

ওই ঘটনায় এ পর্যন্ত ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে, যাদের মধ্যে ১০ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। ডাকাতরা কিমের ২০ ক্যারাট হিরার বাগদানের আংটিসহ মোট ১০ মিলিয়ন ডলারের জুয়েলারি নিয়ে যায়। যা ছিলো কোনও ব্যক্তির ক্ষেত্রে প্যারিসে গত ২০ বছরে সবচেয়ে বড় ডাকাতির ঘটনা।

রোববার রাতে যুক্তরাষ্ট্রের ৩৬ বছরের এই রিয়েলিটি শো স্টার গত ৩ অক্টোবর ঘটে যাওয়া সেই ঘটনার বর্ণনা দেন। ডাকাত দল তার মুখ টেপ দিয়ে আটকে দেয়, যাতে চিৎকার করতে না পারেন। দুই বোন কোর্টনি, ৩৭ ও কোল কারদাশিয়ান, ৩২, ওই হোটেলেই ছিলেন।

ডাকাতদের একজন কিমের পা চেপে ধরে, তখন তার শরীরে কেবলই বাথ রোব। ডাকাতরা যখন তার রুমে ঢোকে তখন বাথটাবে গোসল সারছিলেন কিম। বাথরুম থেকে তাকে অস্ত্রের মুখে প্রথমে বিছানায় নিয়ে ফেলে ডাকাতদের একজন। এরপর তার পা ধরে নিজের দিকে টেনে নিতে থাকে। 

সেই মূহূর্তে আমার মনে হচ্ছিলো ওরা আমাকে ধর্ষণ করতে যাচ্ছে, বলেন কিম। 

তিনি বলেন, আমি মানসিকভাবে পুরো প্রস্তুতি নিচ্ছিলাম। তবে শেষ পর্যন্ত লোকটি তেমন কিছু করলো না। সে আমার দুই পা একত্র করে টেপ দিয়ে বেধে দিলো ও আমার দিকে বন্দুক তাক করলো। আর তখন মনে হলো লোকটি ঠিক আমার মাথায় গুলি করতে যাচ্ছে।

তখন আমার মাথায় আরেক চিন্তা ভর করলো। আমার মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখে কোর্টনি আর স্বাভাবিক জীবনে ফিরতে পারবে তো।

মুখে টেপ লাগিয়ে দেওয়ার আগে তিনি বার বার ডাকাত দলের উদ্দেশ্যে বলছিলেন, দেখো আমার পরিবার আছে, দুটো সন্তান আছে, জানালেন কিম। 

বাংলাদেশ সময় ১৮৪৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এমএমকে        
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa