ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭

bangla news

আফরান নিশো!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৫:৩৫:৪৪ পিএম
‘সুখী মিরগঞ্জ’ নাটকের দৃশ্যে আফরান নিশো (ছবি: সংগৃহীত)

‘সুখী মিরগঞ্জ’ নাটকের দৃশ্যে আফরান নিশো (ছবি: সংগৃহীত)

নাটকের ব্যস্ত অভিনেতারা নিরীক্ষাধর্মী কাজ করার সুযোগ পান না। প্রায়ই তাদেরকে এক সেট থেকে অন্য সেটে দৌঁড়াতে হয়। এ ক্ষেত্রে চুল-দাঁড়ি-লুক নিয়ে ভাববার সময় থাকেনা। ব্যতিক্রম দেখা গেলো আফরান নিশোর বেলায়। প্রায়ই জনপ্রিয় এই অভিনেতাকে ভিন্ন ধরনের ‘লুক’ নিতে দেখা যায়। 

‘সাধারণ দৃষ্টিতে সাদা মানুষ কালো মানুষ বলে পরিচয় টানা হয়। এই নাটকটিতে নেতিবাচক চরিত্রগুলোকে প্রাধান্য দেওয়া হয়েছে। তাদের ইতিবাচক দিকগুলোর সঙ্গে দর্শক পরিচিত হবেন। যেমন আফরান নিশো একজন খুনীর চরিত্রে থাকছেন। নাটকে তার বাবার চরিত্রেও থাকছেন তিনি। মানে নিশো মোবারক (বাবা), নিশোই ফারুক (ছেলে)।’

সোমবার (২০ মার্চ) বিকেলে কথাগুলো বলেছেন জনপ্রিয় নির্মাতা সুমন আনোয়ার। বাংলানিউজের সঙ্গে আলাপ তিনি আরও জানান, তিনি নতুন ধারাবাহিক তৈরি করছেন। সুমনের মতে, এটি ‘সিচুয়েশনাল কমেডি’ ধাঁচের নাটক। এতে ভিন্নরকম গেটআপে হাজির হবেন নিশো। নাটকটির নাম রাখা হয়েছে ‘সুখী মিরগঞ্জ’। দৃশ্যধারণ চলছে পুবাইলে।   

শুটিংয়ের ফাঁকে মৌসুমী হামিদ, সুমন আনোয়ার ও আফরান নিশো‘সুখী মিরগঞ্জ’ নাটকে আরও আছেন প্রভা, মৌসুমী হামিদ, কে এস ফিরোজ, শ্যামল মাওলা প্রমুখ। সুমন আনোয়ার নিয়মিত একক ও টেলিছবি নির্মাণ করছেন। তার তৈরি করা ‘নীল নির্জনে’, ‘অন্তরীক্ষ’, ‘বিজলি’, ‘সিনেমাওয়ালা’, ‘স্বর্ণলতা’ প্রভৃতি ধারাবাহিকগুলো প্রচার হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa