ঢাকা, শনিবার, ২৯ আশ্বিন ১৪২৪, ১৪ অক্টোবর ২০১৭

bangla news

চটেছেন ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ১:৪১:১৮ পিএম
ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি: সংগৃহীত)

ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি: সংগৃহীত)

সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনী’ ছবিতে অভিনয় করে আলোচনায় এসেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এমনকি ছবিটির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন নির্মাতা। তারই পরিচালনায় ছবিটির হিন্দি সংস্করণ ‘বেগমজান’ মুক্তির অপেক্ষায়। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান।

কিন্তু ‍সৃজিতের কথায় দারুণ চটেছেন ঋতু। ‘রাজকাহিনী’ ও ‘বেগমজান’ দুই ছবিতেই না-কি বিদ্যাকে নিয়ে কাজ করতে চেয়েছিলেন সৃজিত। এ কথা শোনার পর মুখ বন্ধ রাখেননি ঋতুও।

এ প্রসঙ্গে ‘প্রাক্তন’খ্যাত এই তারকা বলেন, “আমি জানতামনা সৃজিত বিদ্যা বালানকে নিয়ে ‘রাজকাহিনী’ করতে চেয়েছিলেন। আর সৃজিত এখন এসব কথা কেনো বলছেন তাও বুঝতে পারছি না। এটি সত্যি যে, দীর্ঘদিন ধরে আমরা একসঙ্গে কাজ করতে চাইছিলাম। কিন্তু তা হয়ে উঠছিলো না।”

‘রাজকাহিনী’তে কিভাবে যুক্ত হয়েছিলেন, সেটাও জানালেন ঋতু। ‘আমি দিল্লির একটি অনুষ্ঠানে গিয়েছিলাম। যখন আমি দেখতে পারি আমার ফোনে সৃজিতের ১০টি মিসকল। পরবর্তীতে সে আমাকে আবার ফোন দিয়ে জানান, আমার জন্য একটি সুখবর আছে। পরে আমি তাকে আমার কলকাতায় ফেরার জন্য অপেক্ষা করতে বলেছিলাম। এ ছাড়া সেই সঙ্গে তাকে ছবির চিত্রনাট্য তৈরি করতে বলেছিলাম।’

ঋতুপর্ণা আরও বলেন, “আমি এই চরিত্রটিকে পর্দায় সঠিকভাবে ফুটিয়ে তুলতে পারবো বলে আমার থেকে বেশি আত্মবিশ্বাস ছিলো সৃজিতের। তাকে বলেছিলাম যে, তোমার যদি মনে হয় আমি এটি পারবো তাহলে ঠিক আছে। ‘রাজকাহিনী’র জন্য ও আমাকে শারিরীক ও মানসিকভাবেই প্রস্তুত হতে বলেছিলো।”

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa