Alexa
ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৩, ২৯ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

কপিলের শো ছেড়ে দেবেন সুনীল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ১:৪০:০৭ পিএম
সুনীল গ্রোভার (ছবি: সংগৃহীত)

সুনীল গ্রোভার (ছবি: সংগৃহীত)

সম্প্রতি অস্ট্রেলিয়ায় একটি শো করতে গিয়েছিলো টিম কপিল। সেখান থেকে ফেরার পথে বিমানে মদ খেয়ে কমিডিয়ান সুনীল গ্রোভারকে মারধর ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন কপিল শর্মা। এ কারণে ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে দেবেন সুনীল। তবে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি জনপ্রিয় এই কমেডিয়ান।

এ প্রসঙ্গে সুনীলের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, ‘দ্য কপিল শর্মা শো’-এর ১৮ ও ১৯ মার্চের রেকর্ডিং আগেই করা হয়েছিলো। এর ফলে সুনীলকে এই দুই পর্বে দেখা গেছে। কিন্তু তিনি আর এই অনুষ্ঠানে ফিরে আসবেন না।

ওই সূত্রে আরও জানানো হয়, খারাপ মনের মানুষ নন কপিল শর্মা। কিন্তু কয়েক মাস ধরে তার ব্যবহার খুব খারাপ হয়ে যাচ্ছে। বিশেষ করে তিনি যখন মদ্যপ থাকেন তখন এই কাজটি বেশি করেন। কপিলের স্বভাব যদি এমনটাই থেকে যায় তাহলে আরও অনেকেই অনুষ্ঠান থেকে বেরিয়ে পড়বে বলে জানা গেছে।   

সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত জনপ্রিয় কমেডিয়ান শো ‘দ্য কাপিল শর্মা শো’-এর উপস্থাপক হিসেবে রয়েছেন কাপিল শর্মা। অন্যদিকে, একই অনুষ্ঠানে ড.মসুর গুলাটি, রিংকু ভাবী ও গুত্থি চরিত্রে দেখা যায় সুনীল গ্রোভারকে।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..