Alexa
ঢাকা, সোমবার, ১৩ চৈত্র ১৪২৩, ২৭ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

আবার টিভি প্রযোজক সমিতির সভাপতি মামুনুর রশীদ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ১২:৩০:৫৪ পিএম
সভাপতি মামুনুর রশীদ, সম্পাদক ইরেশ যাকের ও সাংগঠনিক সম্পাদক সাজু মুনতাসির (ছবি: সংগৃহীত)

সভাপতি মামুনুর রশীদ, সম্পাদক ইরেশ যাকের ও সাংগঠনিক সম্পাদক সাজু মুনতাসির (ছবি: সংগৃহীত)

নাট্য প্রযোজকদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’-এর নির্বাচনে সভাপতি পদে জয়লাভ করেছেন মামুনুর রশীদ। রোববার (১৯ মার্চ) অনুষ্ঠিত নির্বাচনের ফলাফলে তিনি ফের এই পদে দায়িত্ব পালনের সুযোগ পেলেন।

এদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ ও গণনা শেষে রাত দশটা নাগাদ ফলাফল ঘোষণা করা হয়। আলোচিত এ নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ ও সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন অভিনেতা ইরেশ যাকের। 

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন  নাট্যব্যক্তিত্ব হাসান ইমাম। দুই নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন নাট্যজন এস এম মহসীন ও মান্নান হীরা। নির্বাচনে  মোট ভোটারের সংখ্যা ছিলো ২১৫ জন। এর মধ্যে ১৯৮জন গুশলান ১-এর ইমানুয়েল ব্যাংকুয়েট হলে উপস্থিত হয়ে ভোট প্রদান করেন। 

নির্বাচনের ফলাফলে সহ সভাপতি পদে জয়ী হয়েছেন মাহাবুবা শাহরিন তায়েব, মোহন খান ও সৈয়দ গাউসুল আজম শাওন। যুগ্মসাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজ্জাদ হোসেন দোদুল, সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক পদে জয় পেয়েছেন মুনতাসির মামুন সাজু। প্রচার ও প্রকাশনা-বিষয়ক সম্পাদক হয়েছেন মো. জাহাঙ্গীর আলম। 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইরেশ যাকের ছাড়াও নির্বাচিত হয়েছেন অর্থ সম্পাদক অনক আলী হোসেন শহীদি। আইন বিষয়ক সম্পাদক তারেক মিন্টু, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন, আর্কাইভ বিষয়ক সম্পাদক এ কে আজাদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক জহির আহমেদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. বোরহান খান। তবে দফতর সম্পাদকের পদটি ছিলো শূন্য। 

কার্য নির্বাহী বিজয়ী ১০ প্রার্থী হচ্ছেন আর এইচ সোহেল, এফ জামান তাপস, খন্দকার লতিফুর রহমান, বাবুল আহমেদ, মাহফুজ আহমেদ, আশরাফুল আলম বাবলু, রফিকুল্লাহ সেলিম, সাদেক সিদ্দিকী, সৈয়দ আকরাম হোসেন, স্বপন সিদ্দিকী।

নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করেন ২৭জন প্রযোজক। একটি প্যানেলে সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক ইরেশ যাকের। অপর প্যানেলে প্রযোজক আরশাদ আদনান সভাপতি পদে নির্বাচন করলেও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে কারও নাম ঘোষণা করেননি। তার প্যানেল থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৭ জন।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..