ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুধু সন্তানদের জন্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
শুধু সন্তানদের জন্য তিন সন্তানের সঙ্গে শাহরুখ খান (ছবি: সংগৃহীত)

ধূমপান ও মদ্যপানের বদ অভ্যাস ত্যাগ করার কথা এর আগেও বহুবার বলেছিলেন শাহরুখ খান। কিন্তু সেটি সঠিকভাবে মানতে পারছিলেন না বলিউডের এই অভিনেতা। তবে ধীরে ধীরে এই অভ্যাস পরিবর্তন ও সুস্বাস্থ্য জীবন-যাপনের পরিকল্পনা করছেন ‘রইস’খ্যাত এই তারকা। এজন্য তিন সন্তান আরিয়ান খান, সোহানা খান ও আবরাম খানকে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ।

শনিবার (১৮ মার্চ) একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাহরুখ। যেখানে ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকাকে প্রশ্ন করা হয় ৫০ বছরে বাবা হওয়ায় ছোট ছেলে আবরাম খানের সঙ্গে যথেষ্ঠ সময় কাটাতে পারেন কি-না? এ প্রসঙ্গে কিং খান বলেন, “হ্যাঁ, এই একটি ব্যাপার নিয়ে আমি সবসময় চিন্তা-ভাবনা করি।

এমনকি গত রাতেও করেছি। এ কারণে ধূমপান ও মদ্যপান ছেড়ে সুস্বাস্থ্য জীবন-যাপনের পরিকল্পনা করছি। ”

তিনি আরও বলেন, ’৫০ বছরে বাবা হওয়া সত্যিই অসাধারণ। এটি আমাকে আরও বেঁচে থাকার সাহস দেয় এবং ভালোবাসাকে বিভিন্নভাবে উপলব্ধি করতে শেখায়। এমনকি আমি আমার সন্তানদের সঙ্গে আরও ২০-২৫ বছর কাটাতে চাই। যার ফলে আমাকে সুস্থ জীবনধারা মেনে চলতে হবে। তাই ধূমপান ও মদ্যপান বাদ দেওয়ার পরিকল্পনা করছি। ’

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।