ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মামুনুর রশীদ নাকি আরশাদ আদনান?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
মামুনুর রশীদ নাকি আরশাদ আদনান? মামুনুর রশীদ ও আরশাদ আদনান (ছবি: সংগৃহীত)

নাট্যাঙ্গনে একের পর এক নির্বাচন চলছে। ডিরেক্টর গিল্ডস (গাজী রাকায়েত) ও অভিনয়শিল্পী সংঘের (শহীদুল আলম সাচ্চু) নেতা পাওয়ার পর এবার দেখার পালা কে হবেন প্রযোজকদের নেতা।

নাট্য প্রযোজকদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’-এর নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্ষীয়ান অভিনেতা-প্রযোজক মামুনুর রশীদ ও প্রভাবশালী প্রযোজক আরশাদ আদনান। তাদের নেতৃত্বে দুটি প্যানেল রোববার (১৯ মার্চ) নির্বাচনে অংশ নিচ্ছে।

 

সকাল ৯টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী লাউঞ্জে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

জানা গেছে, একটি প্যানেলে সভাপতি প্রার্থী হিসেবে রয়েছেন মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক অভিনেতা ইরেশ যাকের (বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী)। অন্যদিকে প্রযোজক আরশাদ আদনান অন্য একটি প্যানেল নিয়ে নির্বাচন করলেও তিনি সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে কারও নাম ঘোষণা করেননি। তবে দুটি প্যানেলেরই কয়েকজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

এদিকে সহ সভাপতি পদে লড়ছেন মনোয়ার হোসেন পাঠান, মাহবুবা শাহরীন তায়েব, মোহন খান, মো. আবদুর রউফ ও সৈয়দ গাউসুল আলম। যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. রফিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন দোদুল, শাহরিয়ার শাকিল, সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফিরোজ শাহী ও মুনতাসির মামুন সাজু, অর্থ সম্পাদক পদে অনক আলী হোসেন শাহিদী ও কাজী রিয়াজ হোসেন নয়ন এবং প্রচার-প্রকাশনা সম্পাদক পদে দীন মোহাম্মদ মন্টু ও মো. জাহাঙ্গীর আলম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সৈয়দ হাসান ইমাম এবং কমিশনার হিসেবে রয়েছেন মান্নান হীরা ও এসএম মহসীন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।