ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দেবী’র সেটে ‘না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
‘দেবী’র সেটে ‘না’ চঞ্চল চৌধুরী ও জয়া আহসান (ছবি: সংগৃহীত)

চঞ্চল চৌধুরী ও জয়া আহসান অভিনীত প্রথম চলচ্চিত্র ‘দেবী’র দৃশ্যধারণ শুরু হয়েছে। প্রথমদিনের (শনিবার) শুটিং হচ্ছে ঢাকার আশপাশে। তবে শুটিংস্পটে সাংবাদিকদের প্রবেশাধিকার থাকছে না। 

এ দিন দুপুরে বাংলানিউজের সঙ্গে আলাপে চঞ্চল বলেন, ‘শুটিং করছি। সব ঠিকঠাক চলছে।

আশা করছি ভালো কিছু উপহার দিতে পারবো। ’ 

হুমায়ুন আহমেদের ‘দেবী’ উপন্যাসের মিসির আলী চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলবেন চঞ্চল। চরিত্রটি নিয়ে বেশ গবেষনার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। অবশেষে নামলেন শুটিংয়ে।  

‘দেবী’র শুটিং ঠিক কোথায় হচ্ছে, এমন প্রশ্নের জবাবে চঞ্চল বলেছেন, “আপাতত শুটিং লোকেশন বলা সম্ভব হচ্ছে না, দুঃখিত। পরিচালক ও প্রযোজকের পক্ষে বারণ করা আছে। আমার মনে হয়, ছবিটিতে আমাদের ভিন্ন ভিন্ন ‘লুক’ এখনই প্রকাশ করতে চাচ্ছেন না তারা। ”

সরকারি অনুদানে তৈরি হচ্ছে ‘দেবী’। এর মধ্য দিয়ে চলচ্চিত্র প্রযোজকের খাতায় নাম লিখিয়েছেন জয়া আহসান। জয়া আহসান ছবিতে রানু চরিত্রে অভিনয় করছেন। তার স্বামী আনিসের চরিত্রে আছেন অনিমেষ আইচ। ‘দেবী’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে টিভি অভিনেত্রী শবনম ফারিয়া ও নির্মাতা অনম বিশ্বাসের। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ইরেশ যাকের।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।