Alexa
ঢাকা, মঙ্গলবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

ট্রেলার বানাতে সময় লাগলো দুই মাস!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৮ ৪:৩৪:৪১ পিএম
‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ ছবির পোস্টার

‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ ছবির পোস্টার

দুই মিনিট ২৪ সেকেন্ডের একটি ট্রেলার তৈরি করতে সময় লেগেছে দুই মাস! অন্তত ২৫ বার সম্পাদনার পর প্রকাশ করা হয়েছে এটি। ফলও এসেছে দারুণ। ইউটিউবে আসার পর সেটি লুফে নিয়েছেন দর্শক। প্রথম ২৪ ঘন্টায় দেখা হয়েছে ৫০ মিলিয়ন বার। বলা হচ্ছে, ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ ছবির ট্রেলারের কথা।

অবিশ্বাস্য হলেও সত্য যে, ট্রেলারের ২৪টি ভার্সনই পছন্দ হয়নি সিনেমা সংশ্লিষ্টদের। অবশেষে ২৫ বারে ক্ষান্ত হলেন তারা। সম্প্রতি প্রকাশিত ‘বাহুবলী’ ছবির দ্বিতীয় কিস্তির ট্রেলারটি নিখুঁত করার জন্য এভাবেই খেটেছেন তারা। 

ট্রেলারটির সম্পাদনা করেছেন ভামসি আতলুরি। তিনি বলেছেন, ‘এতোটা সাড়া ফেলবে আমি ভাবিনি। আমি উদ্বিগ্ন ছিলাম। দুই মাস সময় লেগেছে ট্রেলারটি তৈরি করতে। ২৪বারের ভার্সনটি নিয়েও আমরা সন্তুষ্ট ছিলাম না।’

এস এস রাজমৌলি পরিচালিত ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবিটি নিয়ে বেশ আগে থেকে উন্মাদনা তৈরি হয়েছে। আগামী ২৮ এপ্রিল কয়েকটি ভাষায় মুক্তি পাচ্ছে তেলেগু এই ছবিটি। এতে অভিনয় করেছেন প্রভাস, রানা ডগ্গুবতি, তামান্না, আনুশকা শেটি প্রমুখ। 

* ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবির ট্রেলার: 

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa