[x]
[x]
ঢাকা, শনিবার, ৮ বৈশাখ ১৪২৫, ২১ এপ্রিল ২০১৮

bangla news

কপি পেস্ট গান করলেন প্রীতম আহমেদ! (ভিডিও)

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৮ ২:৫৯:১০ পিএম
প্রীতম আহমেদ, ছবি: সংগৃহীত

প্রীতম আহমেদ, ছবি: সংগৃহীত

গানের জগতে প্রায়ই কথা-সুর-সংগীত চুরির অভিযোগ ওঠে। ক’দিন আগে এর শিকার হয়েছিলেন ব্যতিক্রমী গানের গায়ক প্রীতম আহমেদ। তার গানের সুর চুরি করে অবশেষে দায়ও স্বীকার করেছিলো ভারতীয় এক তরুণ। এবার সেই প্রীতম গান বানালেন, নাম দিলেন ‘কপি পেস্ট’! 

‘বালিকা’ খ্যাত গায়ক প্রীতম আহমেদের কথা ও সুরে অনেকেই গান করে সাফল্য পেয়েছেন। মাঝখানে অন্যের জন্য কাজ করা কমিয়ে দেন তিনি। তবে এবার বিরতি ভাঙলেন। জানালেন নতুন গান সম্পর্কে।  

প্রীতম ফেসবুকে লিখেছেন, ‘ইচ্ছে থাকা সত্বেও কষ্ট পাওয়ার ভয়ে নতুনদের জন্য গান করা হয়না অনেক বছর। রাতদিন অক্লান্ত পরিশ্রম করে গান লিখে, সুর সংগীত করে যা অন্যের কণ্ঠে তুলে দিয়েছি তাদের অনেকেই কিছুদিন পর জনপ্রিয়তা পেয়ে সেই ভালোবাসা ও পরিশ্রমের অবমুল্যায়ন করেছে।’

‘কপি পেস্ট’ গানের পোস্টারযোগ করে জানান, পেশাদারভাবে গান বিক্রি করলে অনেক সময়  আবেগ কাজ করে না। কিন্তু ইমরানের (নতুন প্রজন্মের গায়ক ইমরান খান) ভালোবাসার কাছে পরাজয় মেনেছেন তিনি। ওর জন্য তৈরি করলেন ‘কপি পেস্ট’ নামের গানটি। 

‘কপি পেস্ট’ গানটি লেখার পাশাপাশি সুর করেছেন প্রীতম। ভিনদেশি মডেলদের নিয়ে তৈরি হয়েছে এর মিউজিক ভিডিও। নিজের ইউটিউব চ্যানেলে গানটির টিজার ছেড়েছেন প্রীতম। অচিরেই আসবে পুরো গান।

* ‘কপি পেস্ট’ গানের টিজার: 

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa