ঢাকা, সোমবার, ৩ আশ্বিন ১৪২৪, ১৮ সেপ্টেম্বর ২০১৭

bangla news

এ কোন জয়া! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৭ ৭:৪৩:৪৬ পিএম
কলকাতার ‘বিসর্জন’ ছবির ‍দৃশ্যে জয়া আহসান

কলকাতার ‘বিসর্জন’ ছবির ‍দৃশ্যে জয়া আহসান

‘আবর্ত’, ‘ঈগলের চোখ’, ‘রাজকাহিনি’র পর কলকাতার দর্শক দেখবেন জয়া আহসানের নতুন ছবি ‘বিসর্জন’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায়। কেমন হবে ছবিটি— জয়া ভক্তরা ট্রেলারে এর কিছুটা ধারনা নিতে পারবেন।

‘নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামায়াত ও হেফাজত কর্মীদের ধ্বংসাত্মক কার্যকলাপ সম্পর্কে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান…’— এমন সংবাদভাষ্য শোনা যায় ‘বিসর্জন’-এর ট্রেলারের শুরুতে। বোঝা যায়, সমকালীন রাজনৈতিক প্রেক্ষাপট তুলে ধরা হয়েছে ছবিটিতে।

অন্যদিকে জয়ার চরিত্রটির টানাপোড়েনের চিত্রও পাওয়া যায়। নতুন বউয়ের ভূমিকায় দেখা গেছে জয়াকে। ব্যবহার করা হয়েছে প্রচলিত লোকগান ‘বন্ধু তোর লাইগারে’। এদিকে আবীরকে তাচ্ছিলের ভঙ্গিতে সিগারেট হাতে জয়ার ‘সকালের বিধবার লগে রাইতের ছিনালের কোনো মিল নাই না…?’ সংলাপটি রহস্যের ইঙ্গিত দেয়।  

কলকাতার ‘বিসর্জন’ ছবির ‍দৃশ্যে জয়া আহসান ছবির গল্প প্রেমনির্ভর হলেও প্রেক্ষাপট এক সময়ের পূর্ব পাকিস্তান, বর্তমান বাংলাদেশ ও ভারত। এতে সীমান্তবর্তী এলাকা ও চেকপোস্টকে প্রাধান্য দেওয়া হয়েছে। ‘বিসর্জন’-এ পূর্ব পাকিস্তানের বিধবা নারী পদ্ম চরিত্রে আছেন জয়া, অন্যদিকে ভারতীয় প্রেমিকরূপে পাওয়া যাবে আবীরকে।

শুক্রবার (১৭ মার্চ) প্রকাশিত হওয়া ট্রেলারটি জুড়ে রয়েছেন মূল দুই চরিত্র জয়া আহসান ও আবীর। একটি দৃশ্যে ছবিটির নির্মাতা কৌশিক গাঙ্গুলিকেও দেখা গেছে। পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ এপ্রিল মুক্তি পাবে ‘বিসর্জন’।

* ‘বিসর্জন’ ছবির ট্রেলার:

 বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa