ঢাকা, বৃহস্পতিবার, ৪ কার্তিক ১৪২৪, ১৯ অক্টোবর ২০১৭

bangla news

কলকাতার চলচ্চিত্রে জ্যোতি, সঙ্গে ঋত্বিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৫ ১১:৫৭:৩৯ এএম
ঋত্বিক চক্রবর্তী ও জ্যোতিকা জ্যোতি (ছবি: সংগৃহীত)

ঋত্বিক চক্রবর্তী ও জ্যোতিকা জ্যোতি (ছবি: সংগৃহীত)

‘আয়না’, ‘নন্দিত নরকে’, ‘রাবেয়া’, ‘জীবনঢুলী’, ‘অনিল বাগচীর একদিন’ প্রভৃতি চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন জ্যোতিকা জ্যোতি। এবার গণ্ডি পেরিয়ে ভারতের কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

বুধবার (১৫ মার্চ) সকালে জ্যোতি বাংলানিউজকে জানান, সাহিত্য নির্ভর একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নাম ঠিক না হওয়া ছবিটিতে তার বিপরীতে থাকছেন ঋত্বিক চক্রবর্তী।  ‘শব্দ’, ‘নির্বাক’, ‘ফড়িং’, ‘ওপেন টি বায়স্কোপ’, ‘সাহেব বিবি গোলাম’, ‘ভীতু’ প্রভৃতি ছবিতে অভিনয় করে খ্যাতি পেয়েছেন তিনি।

জ্যোতি ক’দিন ধরে কলকাতায় আছেন। সেখান থেকে আরও জানিয়েছেন যে, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাসের নায়িকার চরিত্রে থাকবেন তিনি। এটি তৈরি করবেন প্রদীপ্ত ভট্টাচার্য। এরই মধ্যে ‘বাকিটা ব্যক্তিগত’ নামের ছবি দিয়ে আলোচনায় এসেছেন তিনি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। 

জ্যোতি বলেন, ‘আমি যে ধারার চলচ্চিত্রে নিজেকে দেখতে চাই, এটি তেমনই। নানাভাবে অামাদের দেশের ছবির সঙ্গে পরিচিত কলকাতার দর্শক। আমাদের সংস্কৃতির প্রতিও তাদের বিশেষ আগ্রহ লক্ষ্য করেছি। এবার তাদের ছবিতে অভিনয় করছি, এটা বাড়তি ভালো লাগার ব্যাপার।’

জ্যোতি জানান, আগামী মে মাস থেকেই ছবিটির শুটিং শুরু হবে। এখন তারই প্রস্তুতি নিচ্ছেন তিনি। 

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa