Alexa
ঢাকা, মঙ্গলবার, ১০ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

কলকাতায় অপু বিশ্বাসের ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৪ ২:৪৩:০৭ পিএম
অপু বিশ্বাস, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অপু বিশ্বাস, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয়া আহসান, মাহিয়া মাহি, বিদ্যা সিনহা সাহা মিম, নিপুন, সোহানা সাবা, নুসরাত ফারিয়া, জলি— তালিকার নতুন-পুরনো এই অভিনেত্রীরা কম বেশি পরিচিতি পেয়েছেন ভারতের কলকাতার দর্শকদের কাছে। যৌথ প্রযোজনা বা কলকাতার ছবিতে অভিনয় করেছেন তারা। কিন্তু বাংলাদেশের বাণিজ্যিক ছবির নাম্বার ওয়ান নায়িকা হয়েও এই দলে অপু বিশ্বাস নেই। তবে এবার তার ছবি দেখবেন কলকাতার দর্শক।

সাফটা চুক্তির আওতায় কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাস অভিনীত ব্যবসাসফল ‘রাজা বাবু’ ছবিটি। এতে তার নায়ক শাকিব খান। ভারতে ছবিটির পরিবেশনায় আছে অজয় এন্টারপ্রাইজ। বদিউল আলম খোকন পরিচালিত বিপরীতে ১৭ মার্চ বাংলাদেশে মুক্তি পাবে কলকাতার ‘তোমাকে চাই’। এটি এনেছে তিতাস কথাচিত্র।  

‘রাজা বাবু’ ছবির দৃশ্যে শাকিব খান ও অপু বিশ্বাসএর আগে ভারতের ‘বেপরোয়া’, ‘অভিমান’, ‘বেলাশেষে’, ‘ওয়ান্টেড’সহ ১০-১২টি ছবি বাংলাদেশের হলে মুক্তি দেয়া হয়েছিলো। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘তোমাকে চাই’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। ১ ফেব্রুয়ারি পূজা উপলক্ষে ছবিটি কলকাতায় মুক্তি পায়। 

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa