ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হ্যাঁ, গানের নাম ‘না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
হ্যাঁ, গানের নাম ‘না’ ইফতেখার জায়েব, রনি ও তুষি (ছবি: সংগৃহীত)

‘আইসক্রিম’ ছবি দিয়ে অভিষেক। অভিনেত্রী তুষির বিপরীতে ছিলেন দুই নবাগত উদয় ও রাজ। এক বছর পর যেন একই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে তুষির ক্যারিয়ারে। সেটা কেমন?

বলে রাখা ভালো, তুষি এর মধ্যে একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন। লাকী আখন্দকে সৃষ্টি শিল্পীকে উৎসর্গ করে লিমনের গাওয়া ‘আগে যদি জানতাম’ গানের ভিডিওতে দেখা গেছে তুষিকে।

এবার আসছে নতুন মিউজিক ভিডিও। মজার তথ্য হচ্ছে, প্রথম ছবির মতো এতে তার বিপরীতে থাকছেন দু’জন শিল্পী। এর মধ্যে একজন নায়ক, অন্যজন গায়ক।    

তুষি জানান, পর্দায় এবার তার বিপরীতে নায়ক হয়ে আসছেন র্যাম্প অঙ্গনের জনপ্রিয় মুখ ইফতেখার জায়েব এবং রক গানের তরুণ কণ্ঠশিল্পী রনি। তিনজন মিলে হাজির ‘না’ নামের গানের ভিডিওতে।  

তুষি ও রনি (ছবি: সংগৃহীত)ভাইকিংস ব্যান্ডের সেতু চৌধুরীর কথা-সুর ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন রনি। ভিডিওটি তৈরি করেছেন মুস্তাফি শিমুল।  

তুষি বললেন, ‘‘এটা বেশ মজার বিষয়, এবারও আমার বিপরীতে পর্দা ভাগাভাগিতে দু’জনকে পেলাম। তবে এবারের বৈচিত্র্য একজন নায়ক আরেকজন গায়ক। প্রথম কথা হচ্ছে ‘না’ গানটি আমার অসম্ভব পছন্দ হয়েছে। এটিকে আমি ছোট্ট ফিল্ম হিসেবেই দেখছি। ”

এদিকে গানটির কণ্ঠশিল্পী রনি বলেন, ‘গানের সূত্র ধরে একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা তৈরির চেষ্টা ছিলো আমাদের মাঝে। বাকিটা শ্রোতা-দর্শকরা বলতে পারবেন। ’

‘না’-এর ভিডিও তৈরি করেছে প্রেক্ষাগৃহ। ২৮ মার্চ সিএমভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে এটি।  

* ‘আগে যদি জানতাম’ গানের ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
এসও     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।