ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক ঝলকে দেশি বিনোদন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
এক ঝলকে দেশি বিনোদন শাবনূর, সজল ও জোলি

শোবিজ দুনিয়ায় খবরের কমতি নেই। এক খবর এসে ম্লান করে দেয় অন্যটিকে। পাঠকও প্রতিনিয়ত জানতে চান মজার মজার নতুন তথ্য। বাংলানিউজের পাঠকদের জন্য এই আয়োজন—

নিরবে এসে চলেও গেলেন শাবনূর!
নিরবে দেশে এসেছিলেন, আবার নিরবেই অস্ট্রেলিয়ার সিডনির উদ্দেশে উড়াল দিলেন চিত্রনায়িকা শাবনূর। ১১ ফেব্রুয়ারি প্রায় ১১ মাস পর ঢাকায় এসেছিলেন তিনি।

মাস যেতে না যেতেই বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে আবারও দেশ ছাড়লেন তিনি। চলচ্চিত্রে নিয়মিত হওয়া- না হওয়া, সংসারে ভাঙন প্রভৃতি বিষয় নিয়ে গুঞ্জনের আরেক নাম শাবনূর।

সজলের অন্যরূপ
সম্প্রতি অভিনেতা সজল মইষাল চরিত্রে অভিনয় করলেন। নাটকটির নামও ‘মইষাল’। হাবিবের রচনায় এটি পরিচালনা করেছেন আজাদ কালাম। সাধারণত শহুরে বিভিন্ন চরিত্রে দেখা গেলেও এ নাটকে সজল থাকছেন গ্রাম-বাংলার সহজ তরুণের ভূমিকায়। এতে তার সহশিল্পী প্রভা, ওমর আয়াজ, শিল্পী সরকার প্রমুখ। ঈদুল ফিতরে প্রচার হবে এটি।

জলি কোথায় যাবেন?
শুক্রবার  (১০ মার্চ) সারাদেশে মুক্তি পেয়েছে নাদের চৌধুরী পরিচালিত ছবি ‘মেয়েটি এখন কোথায় যাবে’। নাম ভূমিকায় আছেন জলি। এতে তার সহশিল্পী শাহরিয়াজ।   ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এর চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি হল পেয়েছে ৩৯টি।

‘পোড়ামন ২’-এর মহরত
নায়ক-নায়িকার উপস্থিতি কিংবা নাম ঘোষণা ছাড়াই ‘পোড়ামন ২’ ছবির মহরত হলো। ১২ মার্চ মুন্সিগঞ্জের একটি পার্কে একইসঙ্গে ছবির মহরত ও প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার বনভোজন হয়। জাজের কর্ণধার আব্দুল আজিজ জানান, ২ এপ্রিল ছবিটির শিল্পীদের নাম ঘোষণা  করা হবে। এ সময় উপস্থিত ছিলেন ‘পোড়ামন’-এর প্রথম কিস্তির পরিচালক জাকির হোসেন রাজু।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।