ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকায় কিং কংয়ের হানা! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, মার্চ ৮, ২০১৭
ঢাকায় কিং কংয়ের হানা! (ভিডিও) ‘কং: স্কাল আইল্যান্ড’ ছবির দৃশ্য

আন্তর্জাতিকভাবে ১০ মার্চ মুক্তি পাচ্ছে কিং কং- এর নতুন ছবি ‘কং: স্কাল আইল্যান্ড’। বাংলাদেশের দর্শকরাও একই দিন থেকে ছবিটি উপভোগ করার সুযোগ পাচ্ছেন।

কমিক বইয়ের পাতা থেকে বেশ আগেই রুপালি পর্দায় এসেছে কং ও গডজিলা। ২০১৪ সালে ঘোষণা আসে ফের তৈরি হতে যাচ্ছে ‘কিং কং ভার্সেস গডজিলা’ সিরিজ।

এর ধারাবাহিকতায় মুক্তি পায় ‘গডজিলা’। ২০১৬ সালে কিং কং-এর ফিরে আসার কথা উঠলেও অনেকে উড়িয়ে দেন ব্যাপারটি। এবার সত্যি সত্যি ক্ল্যাসিক মনস্টারকে নতুন আঙ্গিকে দর্শকের সামনে নিয়ে আসা হয়েছে। ১০ মার্চ থেকে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে চলবে কংয়ের তাণ্ডব।

জর্ডান ভোট-রবার্টসের পরিচালনায় ছবিটিতে অভিনয় করছেন স্যামুয়েল এল জ্যাকসন, টম হিডলস্টন, ব্রি লারসনের মতো তারকারা। আর সবার উপরে থাকছে কং। নির্মাতা জানিয়েছিলেন, এটিই হবে সবচেয়ে বড় কং। এই উন্মাদনা আরো বাড়িয়ে দিয়েছে সিনেমাটির একাধিক অফিসিয়াল ট্রেলার।  

জন্ম ১৯৩৩ সালে,  ভারত মহাসাগরের এক রহস্যময় দ্বীপে থাকতো কং। এক অভিযাত্রী দল তাকে ধরে নিয়ে যায় আমেরিকায়। নিউইয়র্ক শহর দাপিয়ে বেড়ায় সে। জায়গা করে নেয় পৃথিবীর সর্বকালের সেরা আতঙ্কের তালিকায়। সেই সাদাকালো যুগ থেকে আজকের যুগ পর্যন্ত কংয়ের জনপ্রিয়তায় ভাগ বসাতে পারেনি কোনও মনস্টারই। অদ্বিতীয় এক শক্তি হয়ে বিরাজ করছে সে দানবকুলে। কংকে বারবার ফিরিয়ে আনা হয়েছে রুপালি পর্দায়। কখনও সে একা, কখনও বা তার সঙ্গী হয়েছে জাপানি জলদানব গডজিলা। যে রূপেই হোক, কংকে ভালো বেসেছেন দর্শক।  

‘কং: স্কাল আইল্যান্ড’-এ থাকছে ১৯৭০ সালের পটভূমিকায়। এবারের অ্যাডভেঞ্চার দেখানো হবে প্রশান্ত মহাসাগরের একটি দ্বীপে। স্বর্গীয় পটভূমি এক লহমায় কী করে নরকে পরিনত হতে পারে, এ ছবিতে তার ভয়াল রূপ দেখে শিউরে উঠবেন দর্শক।

* ‘কং: স্কাল আইল্যান্ড’ ছবির ট্রেলার: 

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।