ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

সেলফি নয়, একই চলচ্চিত্রে মৌসুমী-সানী-শাবনূর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৭ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
সেলফি নয়, একই চলচ্চিত্রে মৌসুমী-সানী-শাবনূর মৌসুমী, শাবনূর ও ওমর সানী (ছবি: সংগৃহীত)

এক সময়ের জনপ্রিয় দুই চিত্রনায়িকা মৌসুমী ও শাবনূর। একই অঙ্গনের শিল্পী হওয়ার কারণে তাদের মধ্যে ছিলো অলিখিত প্রতিযোগিতা। সেসবের ছিঁটেফোটাও নেই এখন। 

অভিনয়ের পাশাপাশি স্বামী, সন্তান, সংসার নিয়ে সুখের দিন কাটাচ্ছেন এই দুই অভিনেত্রী। এ বিষয়টি খুব আনন্দ দেয় অভিনেতা ওমর সানীকে।

মৌসুমী ও শাবনূরের বিপরীতে অনেকবারই নায়ক হয়েছেন তিনি। আজকাল প্রায়ই এই তিন তারকাকে একসঙ্গে দেখা যাচ্ছে। তার প্রমাণ থাকছে সেলফিতে, সামাজিক যোগাযোগ রক্ষার মাধ্যম ফেসবুকে তাদের একসঙ্গে দেখে ভক্তরাও খুশি।  

বুধবার (১ মার্চ) সকালে বাংলানিউজের সঙ্গে আলাপে ওমর সানী বলেন, ‘আমার স্ত্রী মৌসুমী ও শাবনূরের মধ্যে যে সম্পর্কটা দেখছি, সেটা অবাক করার মতো। নতুন শিল্পীদের জন্য এটা হতে পারে উদাহরণ। শাবনূর সংসার কিংবা অভিনয়ের যে কোনো ব্যাপারে মৌসুমীর কাছ থেকে পরামর্শ নিচ্ছে। মৌসুমীও ছোটবোন মনে করে তার পাশে থাকছে। সত্যি বলতে, শিল্পী পরিচয় ভুলে আমাদের মধ্যে একটি পারিবারিক যোগাযোগ তৈরি হয়েছে। ’

মৌসুমীর সেলফিতে শাবনূরসানী যোগ করে বলেন, ‘এসব দেখেই নতুন একটি পরিকল্পনা করছি। একই ছবিতে একসঙ্গে অভিনয় করবো আমরা তিনজন। কিছুদিন পর এ বিষয়ে ঘোষণা দেবো। ’

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।