ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নূরকে দেখে হাসলেন লাকী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
নূরকে দেখে হাসলেন লাকী হাসপাতালে লাকী আখন্দের পাশে আসাদুজ্জামান নূর (ছবি: সংগৃহীত)

হাসপাতালে চিকিৎসাধীন লাকী আখন্দকে দেখতে গিয়েছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। মন্ত্রীকে দেখামাত্রই মুচকি হাসলেন লাকী। এসব তথ্য জানিয়েছেন এরশাদুল হক টিংকু। 

লাকী আখন্দের ঘনিষ্ঠজন টিংকু আরও জানান, সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে লাকীর খবর নিতে হাসপাতালে ছুটে আসেন মন্ত্রী। টিংকুর ভাষায়, ‘বেশ কিছুটা সময় একান্তে কাটালেন দু’জন।

লাকী ভাই দূর থেকে নূর ভাইকে দেখে হাসছিলেন। খুব ছোট করে কয়েকটি কথা বললেন। এর মধ্যে জরুরি কথা ছিলো, প্রধানমন্ত্রীর কাছে লাকী ভাইয়ের ধন্যবাদ পৌঁছে দেওয়ার অনুরোধ। ’ 

২০১৫ সালের অক্টোবরে প্রথম জানা গেলো ক্যানসারে ভুগছেন লাকী। সে সময় সবার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা পেয়েছিলেন গুণী এই শিল্পী। এরপর তাকে নিয়ে যাওয়া হয় ব্যাংককে।  

কিংবদন্তি সুরস্রষ্টা ও মুক্তিযোদ্ধা লাকী অাখন্দ ১২ দিন ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ (বিএসএমএমইউ) হাসপাতালে রয়েছেন। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। বিশেষ করে ২৫ ফেব্রুয়ারি রাত থেকেই ঘনিষ্টজনদের চিনতে পারছেন তিনি।  

গুণী এ সংগীতজ্ঞকে দেখতে ওইদিন বিকেলে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও মধ্যরাতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক হাসপাতালে ছুটে যান।  

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad