ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাড়া দিচ্ছেন লাকী আখন্দ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
সাড়া দিচ্ছেন লাকী আখন্দ লাকী আখন্দ, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শারীরিক অবস্থা গুরুতর খারাপ করেছিলো বলে কাউকে চিনতে পারছিলেন না লাকী আখন্দ। তবে এই অবস্থানার উন্নতি হয়েছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল থেকে অাপনজনদের ডাকে সাড়া দিচ্ছেন গুণী এই শিল্পী। 

কিংবদন্তি সুরস্রষ্টা ও মুক্তিযোদ্ধা লাকী অাখন্দ ১১ দিন ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ (বিএসএমএমইউ) হাসপাতালে রয়েছেন। এই শিল্পীর ঘনিষ্ঠজন এরশাদুল হক টিংকু বাংলানিউজকে জানান, লাকী আখন্দের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

বিশেষ করে রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত থেকে ঘনিষ্টজনদের চিনতে পারছেন তিনি।  

গুণী এ সংগীতজ্ঞকে দেখতে রোববার বিকেলে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও মধ্যরাতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক হাসপাতালে ছুটে যান।  

লাকী আখন্দের পাশে ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক (ছবি: সংগৃহীত)দীর্ঘদিন ধরেই মরণব্যাধী ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। ছয় মাসের চিকিৎসা শেষে থাইল্যান্ডের ব্যাংকক থেকে ২০১৬ সালের ২৫ মার্চ দেশে ফেরেন তিনি। সেখানে কেমোথেরাপি নেওয়ার পর শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছিলো। একই বছরের জুনে আবারও থেরাপির জন্য ব্যাংকক যাওয়ার কথা ছিলো। কিন্তু আর্থিক সংকটের কারণে পরে আর তার সেখানে যাওয়া হয়ে উঠেনি। এরই মধ্যে লাকীর পাশে দাঁড়িয়েছেন সরকার ও সমাজের বিভিন্ন স্তরের মানুষ।                             

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এসও/এসএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।