ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অস্কারের লালগালিচায় মৎস্যকন্যা প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
অস্কারের লালগালিচায় মৎস্যকন্যা প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া (ছবি: সংগৃহীত)

দ্বিতীয়বার অস্কারের লালগালিচায় দ্যুতি ছড়ালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যুক্তরাষ্ট্রে লস অ্যাঞ্জেলসের হলিউডের ডলবি থিয়েটারে প্রাঙ্গনে তার উপস্থিতি এবারও নজর কেড়েছে সবার। তিনি এখন থিয়েটার অভ্যন্তরে অনুষ্ঠান উপভোগ করছেন।

অস্কারের জন্য প্রিয়াঙ্কা এবার বেছে নিয়েছেন রালফ অ্যান্ড রুসো ফ্যাশন কোম্পানির ডিজাইন করা গাউন। যা পড়ায় অনেকটা মৎস্যকন্যার মতোই দেখাচ্ছে ৩১ বছর বয়সী এই সুন্দরীকে।

এ ছাড়া সে সঙ্গে আরও পড়েছিলেন হীরার ব্রেসলেট ও কানের দুল।

অন্যদিকে, গতবার লেবানিজ ডিজাইনার জুহাইর মুরাদের নকশা করা সাদা গাউন, বেল্ট ও লরেইন শোয়ার্তজের অলঙ্কার এবং জিমি চু ডিজাইনার জুতা পড়ে সকলের নজর কেড়েছিলেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। এবার দেখার অপেক্ষা রালফ অ্যান্ড রুসো পোশাকে দর্শকদের কতোটা নজর কাড়তে পারেন প্রিয়াঙ্কা।

অস্কারের লালগালিচায় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াসোমবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টায় যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে হলিউডের ডলবি থিয়েটারে শুরু হয় অস্কার অনুষ্ঠান। এটি উপস্থাপনা করছেন টক শো সঞ্চালক জিমি কিমেল। এই আয়োজন বিশ্বের বিভিন্ন দেশে সরাসরি দেখাচ্ছে এবিসি নেটওয়ার্ক।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।