ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘এটি আমার জীবনের শ্রেষ্ঠ পুরস্কার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
‘এটি আমার জীবনের শ্রেষ্ঠ পুরস্কার’ রেখার হাত থেকে যশ চোপড়া মেমোরিয়াল অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন শাহরুখ খান

অভিনয় দক্ষতার গুণে অনেক নামিদামী পুরস্কার ঘরে তুলেছেন শাহরুখ খান। কিন্তু যশ চোপড়া মেমোরিয়াল অ্যাওয়ার্ডকে জীবনের শ্রেষ্ঠ পুরস্কার বলে দাবি করলেন বলিউডের এই অভিনেতা।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বর্ষীয়ান অভিনেত্রী রেখার হাত থেকে চতুর্থ যশ চোপড়া মেমোরিয়াল অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন শাহরুখ। পুরস্কার পাওয়ার অনুভূতি জানিয়ে ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকা বলেন, ‘এটি অনেক বড় একটি সম্মান।

আজকের এই সন্ধ্যা আমার জন্য খুব গুরুত্বপূর্ণ ছিলো। কারণ, আজ আমি যে অবস্থানে দাঁড়িয়ে আছি তার সব কৃতিত্ব যশ চোপড়া স্যারের। কেননা তিনি নিজের হাতে আমার ক্যারিয়ার তৈরি করে দিয়েছেন। এই পুরস্কারটি আমার জীবনের শ্রেষ্ঠ পুরস্কার। ’

যশ চোপড়া মেমোরিয়াল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রেখা ও শাহরুখ খানপ্রয়াত যশ চোপড়ার স্মৃতিচারণ করে বলিউড বাদশাহ আরও বলেন, ‘অনেক প্রযোজক আমার কাছে আসে ছবির গল্প পড়ে শোনানোর জন্য এবং তারা ঘণ্টার পর ঘণ্টা বোঝাতে থাকেন। কিন্তু একটা সময় ছিলো, যখন যশ স্যার এসে গল্প বলতে শুরু করলে মনে হতো যেনো ছবির সেটে দাঁড়িয়ে নির্দেশ দিচ্ছেন তিনি। ’

যশ চোপড়ার প্রযোজিত ‘ডর’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘বীর-জারা’ ও ‘জব তক হ্যায় জান’ ছবিতে অভিনয় করেছেন কিং খান। প্রতি বছর যশ চোপড়াকে উৎসর্গ করে অ্যাওয়ার্ডটি দেওয়া হয়। এর আগে এই অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছিলেন লতা মঙ্গেশকর, অমিতাভ বচ্চন ও রেখা।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad