ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রি-অস্কার পার্টিতে দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
প্রি-অস্কার পার্টিতে দীপিকা প্রি-অস্কার পার্টিতে দীপিকা পাড়ুকোন (ছবি: সংগৃহীত)

বর্তমানে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর সাফল্যে ভাসছেন দীপিকা পাড়ুকোন। এর আগে ‘ইএমএ এমটিভি’ পুরস্কার আসরের লাল গালিচায় হেঁটেছেন এই অভিনেত্রী, এমনকি ডাক পেয়েছেন গোল্ডেন গ্লোবের মতো বড় আসরেও। তাই স্বভাবতই সবাই ধরে নিয়েছিলেন অস্কারের ৮৯তম আসরের লাল গালিচায় দেখা যাবে বলিউডের এ অভিনেত্রীকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে দীপিকাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এটা খুবই ভালো প্রশ্ন! সত্যিটা হলো আমি অস্কারের লাল গালিচায় হাঁটছি না। ” এভাবেই এক বাক্যে নিজের অবস্থান পরিস্কার জানিয়ে দিলেন এ বলিউড অভিনেত্রী।

তবে চমকপ্রদ ব্যাপার হলো, অস্কারের লালগালিচায় হাঁটবেন না বললেও প্রি-অস্কার পার্টিতে দেখা পাওয়া গেলো ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকার। যেখানে কালো রঙা পোশাক, কালো জুতা ও কালে বড় দুল পড়ে হাজির হয়েছিলেন তিনি।  

মার্কিন অভিনেতা জিমি কিমেলের উপস্থাপনায় ২৬ ফেব্রুয়ারি (বাংলাদেশ সময় ২৭ ফেব্রুয়ারি) যুক্তরাষ্ট্রের হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হবে ৮৯তম অস্কারের জাঁকালো আসর।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।