ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

তৌসিফ-স্পর্শিয়াকে নিয়ে থার্ডবেলের নতুন যাত্রা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
তৌসিফ-স্পর্শিয়াকে নিয়ে থার্ডবেলের নতুন যাত্রা তৌসিফ ও স্পর্শিয়া

আদনান ফারুক হিল্লোল ও নওশীন দম্পতির হাত ধরে ২০১৫ সালে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে বিনোদনভিত্তিক ভিডিও পোর্টাল থার্ডবেল। মাঝখানে এর কার্যক্রমে ধীরগতি চলে আসে। এবার তৌসিফ ও স্পর্শিয়াকে নিয়ে নতুন যাত্রা শুরু করলো থার্ডবেল।

তৌসিফ-স্পর্শিয়া জুটি ব্যক্তিগতভাবে থার্ডবেলের সঙ্গে যুক্ত হচ্ছেন না। তাদের অভিনীত স্বল্পদৈর্ঘ্যের নাটক ‘ইটিশ পিটিশ’-এর মধ্য দিয়ে নতুনভাবে দর্শকের সামনে এসেছে থার্ডবেল।

খানিক বিরতির পর নতুন প্রযুক্তি ও আয়োজন থাকছে পোর্টালটি। ২৩ ফেব্রুয়ারি রাতে থার্ডবেল প্রকাশ করে ১৬ মিনিট ব্যাপ্তির ‘ইটিশ পিটিশ’নাটকটি। এটি নির্মাণ করেছেন ইমরাউল রাফাত।

থার্ডবেল-এর ব্যবস্থাপনা পরিচালক ও অভিনেতা আদনান ফারুক হিল্লোল জানান, নাটকটির অনএয়ার উপলক্ষে প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে তাদের অ্যান্ড্রয়েড ও আইওএস অ্যাপ। এখন দর্শক চাইলেই পৃথিবীর যে কোনও প্রান্ত থেকে থার্ডবেল-এর অ্যাপ ডাউনলোড করে অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। এ ছাড়া থার্ডবেল-এ সংযোজন হয়েছে গুগল ক্রোমকাস্ট সুবিধা, এর মাধ্যমে দর্শক অ্যাপ থেকে স্মার্ট টিভিতে সংযোগ করে অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।
এরই মধ্যে থার্ডবেল থেকে প্রকাশ পেয়েছে ‘সাইনআপ, ‘রুমডেট, ‘বয়ঃসন্ধি’সহ বেশ কিছু নাটক। এর মধ্যে সমালোচনারও জন্ম দেয় পোর্টালটি।

‘ইটিশ পিটিস’ নাটকের লিংক:

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।