ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঐশ্বরিয়া-অভিষেক-রানীর বন্ধুত্ব ভেঙে গিয়েছিলো কেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
ঐশ্বরিয়া-অভিষেক-রানীর বন্ধুত্ব ভেঙে গিয়েছিলো কেন? ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন ও রানী মুখার্জি (ছবি: সংগৃহীত)

একটা সময় ছিলো যখন একে অপরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। সেসব দিন এখন স্মৃতি। এক সময়ের তিন বন্ধু ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন ও রানী মুখার্জি। বন্ধুত্ব নিয়ে শেষজনের অনুভূতি এমন— মন্তব্য অনেকটা এ রকম, ‘অভিনেতারা কখনও বন্ধু হতে পারে না।’

অনেকেই জানেন না, কেনো বা কী কারণে ভেঙে গিয়েছিলো তাদের বন্ধুত্ব। ঘটনাটি হলো, রানী-ঐশ্বরিয়ার বন্ধুত্ব থাকাকালীন শাহরুখ খানের বিপরীতে ‘চলতে চলতে’ ছবির কাজ করছিলেন অ্যাশ।

সে সময় ছবির সেটে এসে ঐশ্বরিয়ার সঙ্গে খারাপ ব্যবহার করায় এবং সেটের ক্ষতি করায় সালমানের সঙ্গে বিচ্ছেদ হয় তার। পরে প্রাক্তন এই সুন্দরীকে বাদ দিয়ে ছবিটিতে নেওয়া হয় রানী মুখার্জিকে। এরপর অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া।

অন্যদিকে, রানী মুখার্জি-অভিষেক বচ্চন জুটি রূপালি পর্দায় সাফল্য পেয়েছেন। তালিকায় আছে ‘বান্টি অর বাবলি’, ‘ইউবা’, ‘লাগা চুনড়ি মে দাগ’, ‘কাভি আলভিদা না কেহনা’ ছবিগুলো। এখানেই শেষ নয়, এই জুটির রসায়ন পর্দা ছাপিয়ে বাইরেও যথেষ্ট উষ্ণতা ছড়িয়েছিলো।

এমনকি তাদের বিয়ের খবরও শোনা যায় এক সময়। পরে জানা যায়, দুই পরিবারের আপত্তির জন্যই আর এগিয়ে নেওয়া হয়নি এই সম্পর্ক। তারপরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছিলেন রানী-অভিষেক।

তবে এই দুই বন্ধুর সম্পর্ক শেষ হয়ে যায় ২০০৭ সালে। সে সময় জাঁকজমকপূর্ণ অভিষেক-ঐশ্বরিয়ার বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন না রানী। এই ব্যবহারের জবাবে রানী এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘এই আচরণ থেকেই পরিষ্কার বোঝা যায় একজন তার একসময়ের ঘনিষ্ঠ বন্ধু সম্পর্কে কী ভাবেন, কোথায় দাঁড়িয়ে আছে তাদের সম্পর্ক!’

তিনিও আরও বলেন, “এটা একেবারেই প্রত্যেকের ব্যক্তিগত সিদ্ধান্ত, নিজের বিয়েতে সে কাকে আমন্ত্রণ করবেন। তবে এর থেকে এতোটুকু শিক্ষা নেওয়া যায় যে, ‘অভিনেতারা কখনও বন্ধু হতে পারে না। ”

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।