ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘প্রচারের অভাবে মুক্তিযুদ্ধের ছবিগুলো পিছিয়ে থাকছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
‘প্রচারের অভাবে মুক্তিযুদ্ধের ছবিগুলো পিছিয়ে থাকছে’ ‘ভুবন মাঝি’ ছবির দৃশ্যে অপর্ণা ঘোষ

মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘ভুবন মাঝি’ নিয়ে বেশ দৌঁড়ঝাপ করছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। ৩ মার্চ ছবিটির মুক্তি উপলক্ষে প্রচারে নেমেছে ‘ভুবন মাঝি’ টিম। 

শুটিং শেষ হওয়ার পর থেকে বহুমাত্রিক প্রচার শুরু হয়েছে ছবিটিকে কেন্দ্র করে। এরই অংশ হিসেবে রোববার (২৬ ফেব্রুয়ারি) চট্টগ্রামে যাচ্ছেন অপর্না।

চুয়েট, শাহজালাল বিশ্ববিদ্যালয়সহ শহরটির সাংস্কৃতিক অঞ্চলগুলোতে তরুণদের সঙ্গে সাক্ষাৎ করবে ‘ভুবন মাঝি’ টিম। তরুণরা মুক্তিযুদ্ধের ছবিটি দেখতে হলে আসবে এটাই তাদের প্রত্যাশা।   

‘ভুবন মাঝি ছবির পোস্টারশনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বাংলানিউজের সঙ্গে আলাপে অপর্ণা ঘোষ বলেন, ‘মুক্তিযুদ্ধ নিয়ে নিয়মিত চলচ্চিত্র হচ্ছে, এটা ভালো ব্যাপার। কিন্তু ছবিগুলো দেখতে তরুনরা হলে যাচ্ছে না। আমার মনে হয় প্রচারের অভাবে মুক্তিযুদ্ধের ছবিগুলো পিছিয়ে থাকছে। এমন চিন্তা থেকেই তরুণদের কাছে যাচ্ছি আমরা। আমরা চাই তারা হলে এসে ছবিটি দেখে গুরুত্বপূর্ণ অধ্যায়টি সম্পর্কে জানুক। ’

অপর্ণা জানান, এরই মধ্যে তারা সিলেটের তরুনদের সঙ্গে মত বিনিময় করেছেন। এবার যাচ্ছেন চট্টগ্রামে।  

ফাখরুল আরেফিন খান পরিচালিত ‘ভুবন মাঝি’ সরকারি অনুদানে তৈরি। ছবিটিতে অপর্ণা ঘোষের বিপরীতে থাকছেন ওপার বাংলার পরমব্রত চট্টোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।