ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

রজনীকান্তের সঙ্গে বিদ্যা বালান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
রজনীকান্তের সঙ্গে বিদ্যা বালান! রজনীকান্ত ও বিদ্যা বালান (ছবি: সংগৃহীত)

কমলা দাসের জীবনী নিয়ে তৈরি মালায়ালাম ছবি ‘আমি’তে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। এটি পরিচালনা করছেন কামালউদ্দিন মুহাম্মদ। তবে মনে হচ্ছে, মালায়ালামের পর এবার বিদ্যার নজর পড়েছে দক্ষিণী সিনেমায়।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের দেওয়া একটি প্রতিবেদনে জানা যায়, শ্বশুর রজনীকান্তের বিপরীতে বিদ্যাকে নেওয়ার পরিকল্পনা করছেন ‘কোলাভেরি’খ্যাত ধানুশ।

গত বছর পা রঞ্জিত পরিচালিত ‘কাবালি’ ছবিতে গ্যাংস্টার চরিত্রে অভিনয় করে তামিল নাড়ুর বক্স অফিসে রেকর্ড গড়েছিলেন রজনীকান্ত।

এ কারণে জনপ্রিয় এই অভিনেতাকে নিয়ে আরও একটি ছবির কাজ করতে চাইছেন পরিচালক। আর এতে অভিনয় করার কথা চলছে বিদ্যার। এটি প্রযোজনা করবেন ধানুশ।

এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি বিদ্যা বালান।

২০১০ সালের মুক্তিপ্রাপ্ত ‘রোবট’ এর সিক্যুয়েল ‘০.২’-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রজনীকান্ত। এতে তার সহশিল্পী অক্ষয় কুমার ও অ্যামি জ্যাকসন। এর আগে বলিউডের আরও কয়েকজন তারকার সঙ্গে অভিনয় করেছেন ৬৬ বছর বয়সী এই অভিনেতা। তাদের মধ্যে রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, শ্রীদেবী, অমিতাভ বচ্চন, গোবিন্দ, ‍আমির খান এবং শাহরুখ খান।

অন্যদিকে বিদ্যার হাতে রয়েছে সুজিত সরকার পরিচালিত ‘বেগমজান’ ও সুরেশ ত্রিভেন্তির ‘তুমহারি সুল্লু’র কাজ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
বিএসকে/এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।