ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নওশাবার কাঁধে ভয়ঙ্কর হাতটি কার?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
নওশাবার কাঁধে ভয়ঙ্কর হাতটি কার? ‘ম্যানশন ৯৯’ ছবির দৃশ্যে নওশাবা

মালয়েশিয়া সম্পর্কে অভিনেত্রী নওশাবার সব ধারনাই পাল্টে গেলো। আলো ঝলমলে, অপরূপ সৌন্দর্যের দেশটির ভিন্নরূপ দেখছেন তিনি। মালয়েশিয়ার প্রত্যন্ত গ্রাম পেনাংয়ে শুটিং করছেন নওশাবা। জানালেন, হরর ছবির শুটিং করছেন বাস্তবিকভাবে ভূতুরে একটি স্থানে। সব মিলিয়ে রোমাঞ্চকর অভিজ্ঞতার মধ্য দিয়ে কাটছে নওশাবার সময়।   

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুক মেসেঞ্জারে বাংলানিউজের সঙ্গে আলাপে নওশাবা জানান, সত্য ঘটনাবলী নিয়ে তৈরি হচ্ছে তার নতুন ছবি ‘ম্যানশন ৯৯’। পেনাংয়ের বিশাল এলাকাজুড়ে ম্যানশন ৯৯ নামের একটি বাড়িকে কেন্দ্র করে গল্প তৈরি হয়েছে।

৯৯টি দরজা বিশিষ্ট এই বাড়িটিতে স্থানীয়দের আনাগোনা নেই বললেই চলে। প্রশাসনের সহায়তায় তারা শুটিং করছেন ওখানে। হরর ছবির জন্য সাধারণত সেট তৈরি করতে হয়। ‘ম্যানশন ৯৯’-এর বেলায় তেমনটি ঘটছে না। এ ছবিতে যুক্ত আছেন চেন্নাইয়ের কিছু কলাকুশলী।     

নওশাবা হেসে হেসে বললেন, ‘আমি নিজেকে গেছো ভূত মনে করি, ভাবতাম আমি অনেক সাহসী। কিন্তু পেনাংয়ে সত্যি গা ছমছমে পরিবেশ। গাছের পাতা নড়লেও বুক কেঁপে উঠছে। উপায় নেই, ছবির কাজে এখানেই থাকতে হবে আরো কিছুদিন। ’

‘ম্যানশন ৯৯’ ছবির দৃশ্যে নওশাবানওশাবা জানান, তার চরিত্রটি পর্দায় কয়েকভাবে তুলে ধরা হবে। এর মধ্যে তান্ত্রিক বা কালো জাদু জানে এমন তরুণীর গেটআপেও হাজির হবেন তিনি। আবার তাকে অদৃশ্য কিছুর আক্রমনও মোকাবেলা করতে হবে। নওশাবার পাঠানো ফটোগ্রাফগুলোতে দেখা যাচ্ছে একটিতে তান্ত্রিকদের মতো লাঠি নিয়ে বসেছেন তিনি, অন্যটিতে তার কাঁধে নেমে আসছে ভয়ঙ্কর একটি হাত।

অমিত আশরাফের ‘উধাও’, রুবাইয়াত হোসেনের ‘আন্ডার কনস্ট্রাকশন’ ও শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’-এর পর মুক্তির প্রতীক্ষায় আছে নওশাবার আরও কিছু ছবি।

নওশাবার মতে, মিজানুর রহমান লাবুর পরিচালনায় ‘ম্যানশন ৯৯’ তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করতে যাচ্ছে। ছবিটিতে তার সহশিল্পীরা হলেন শিমুল খান, সানজিদা মিতু, সামস, অনিক প্রমুখ। এ বছরই মুক্তি পাবে ‘ম্যানশন ৯৯’।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।