ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীর-দীপিকার বিচ্ছেদ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
রণবীর-দীপিকার বিচ্ছেদ! রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (ছবি: সংগৃহীত)

মিডিয়ার সামনে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সম্পর্ক সবসময় যেনো খোলা বইয়ের মতো। কারণ নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে কখনও রাখঢাক করেন না এ জুটি। তবে বলিউড মহলে বেশ কিছুদিন ধরেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দীপিকা। যেখানে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকাকে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হয়।

একটু চমকে গিয়ে বলিউডের এই অভিনেত্রী জানান, ‘কি? কোন গুঞ্জন?’ এবং গণমাধ্যমকর্মীদের পাল্টা প্রশ্ন করে তিনি বলেন, ‘আপনাদের কি মনে হয়?’

নতুন বছরকে স্বাগত জানাতে গত বছরের শেষে একসঙ্গে দুবাই যান রণবীর-দীপিকা। আর সেখান থেকে একা ফিরে আসেন রণবীর। এরপর থেকেই তাদের প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার গুঞ্জন শুরু হয়।

২০১৩ সালে সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘গোলিওকি রাসলীলা রামলীলা’ ছবিতে অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান রণবীর-দীপিকা। এরপর থেকে যে কোনো অনুষ্ঠান বা পার্টিতে হাতে হাত রেখে একসঙ্গে উপস্থিত হন তারা।

এমনকি করণ জোহর তার টেলিভিশ শো ‘কফি উইথ করণ’-এ এই জুটির প্রেমের বিষয়টি নিশ্চিত করে বলেছিলেন, ‘রাম (রণবীর সিং) এখনও তার লীলার (দীপিকা পাড়ুকোন) সঙ্গেই আছে। ’
 
বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।