ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাওনকে হুমকি, থানায় জিডি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
শাওনকে হুমকি, থানায় জিডি জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওনকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন তিনি। 

জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওনকে হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন তিনি। 

শাওন জানান, ধানমন্ডি থানায় শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে জিডি করেছেন তিনি। এতে বান্টি মীর নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেছেন শাওন।

জিডি নম্বর ১১৮৪।  

বাংলানিউজের সঙ্গে আলাপে শাওন বলেন, ‘আর চুপ করে থাকতে পারলাম না। পুলিশের কাছে আসতেই হলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটিয়ে স্ট্যাটাস দেওয়া, ভিডিও তৈরি করে আপত্তিকর মন্তব্য, গালাগাল করা, নানাভাবে আমাকে হেয় করার কারণে আইনের আশ্রয় নিয়েছি। ’

শাওন জানান, তাকে গালাগালি করে আমেরিকা প্রবাসী বান্টি মীরের তৈরি করা ভিডিওটি পুলিশের কাছে জমা দিয়েছেন তিনি। এবার পুলিশই ব্যবস্থা নেবেন।

এ বিষয়ে ধানমন্ডি থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নুল আবেদীন বাংলানিউজকে জানান, বিকেল ৩টা ৪৫ মিনিটে শাওন মামলাটি করেছেন। অভিযোগের প্রেক্ষিতে ওই ব্যক্তির পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে। পরিচয় নিশ্চিত হওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

অভিযুক্ত বান্টি মীর, ফেসবুকে পাওয়া ছবিসম্প্রতি মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ছবি ‘ডুব’-এর বিতর্কে খবরের শিরোনামে এসেছেন গুণী এই অভিনেত্রী। ক’দিন আগে এ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। ছবিটিতে শাওনের স্বামী প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের জীবনের গল্প অনুমতিহীন ও বিতর্কিতভাবে তুলে ধরা হয়েছে বলে তার জোর অভিযোগ। এ নিয়ে সমালোচনার শিকার হয়েছেন শাওন। বান্টি মীরের ফেসবুক ঘুরে ‘ডুব’ ইস্যুতে বিভিন্ন ধরনের স্ট্যাটাস পাওয়া গেছে।

 * বান্টি মীরের লাইভ ভিডিও:

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad