ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কাকে স্বাগত জানালেন নিরব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
প্রিয়াঙ্কাকে স্বাগত জানালেন নিরব নিরব ও প্রিয়াঙ্কা (ছবি: সংগৃহীত)

বাংলাদেশে বেড়ে উঠলে এই সুন্দরীকে বলা হতো বিক্রমপুরের মেয়ে। কিন্তু প্রিয়াঙ্কা সরকার কলকাতার নায়িকা হিসেবেই পরিচিতি পেয়েছেন। নাড়ির টানে নয়, বাংলাদেশে প্রথমবার এলেন ছবির কাজে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে প্রিয়াঙ্কাকে বিমানবন্ধরে অভ্যর্থনা জানিয়েছেন চিত্রনায়ক নিরব।

নিরবের নায়িকা হিসেবে ‘হৃদয় জুড়ে’ ছবির শুটিংয়ের প্রাক-প্রস্তুতি নিতে ঢাকায় এসেছেন প্রিয়াঙ্কা। নিরব বাংলানিউজকে জানান, প্রিয়াঙ্কা দু’দিনের জন্য ঢাকায় এসেছেন।

উঠেছেন পল্টনের একটি হোটেলে। আজই ফটোশুটে অংশ নেবেন নিরব-প্রিয়াঙ্কা। ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় এফডিসিতে রফিক সিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’-এর মহরতে উপস্থিত থাকবেন তারা।  

নিরব বলেন, ‘নায়িকা নয়, অতিথি হিসেবে প্রিয়াঙ্কাকে বরণ করতে এয়ারপোর্টে গিয়েছিলাম। ছবি সংশ্লিষ্টদের আতিথেয়তায় খুশি হয়েছেন তিনি। ’

প্রিয়াঙ্কা বাংলানিউজকে বলেন, ‘ঢাকায় এসে ভালো লাগছে। এ যাত্রায় ঘোরাঘুরি সম্ভব হবে না। সিনেমার কাজগুলো ঠিকঠাকভাবে শেষ করতে চাই। এই কাজটি নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত। ’

সৃজিত মুখোপাধ্যায়ের ‘রাজকাহিনী’, অঞ্জন দত্তের ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’, অর্ক সিনহার ‘নীলাঞ্জনা’ প্রভৃতি ছবিতে কাজ করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির মধ্য দিয়ে রূপালি জগতে সাড়া ফেলেছিলেন প্রিয়াঙ্কা।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।